• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

শাহপরীর দ্বীপে রোহিঙ্গা নৌকা ডুবি


প্রকাশিত: ১২:১৫ পিএম, ৩১ আগস্ট ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫১ বার

টেকনাফ প্রতিনিধি :  টেকনাফে শাহপরীর দ্বীপে রোহিঙ্গাবাহী নৌকাডুবির ঘটনায় আরও ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে rohinga-www.jatirkhantha.com.bdমৃতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়ালো। বৃহস্পতিবার সকালে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ সমুদ্রসৈকত এলাকা থেকে ওই লাশগুলো উদ্ধার করা হয়।  এদের মধ্যে ১২ শিশু ও ৫ নারী রয়েছে। এর আগে বুধবার সকাল ৮টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ সমুদ্রসৈকত এলাকা থেকে ওই চারজনের লাশ উদ্ধার করা হয়। এদের মধ্যে দু’জন নারী ও দু’জন শিশু রয়েছে।

সাবরাং ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য নুরুল আমিন জানান, বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টার সময় কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপের কাছে রোহিঙ্গাবোঝাই একটি নৌকা ডুবে যায়। সকালে স্থানীয় জেলেদের কাছ থেকে খবর পেয়ে শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া ও মাঝেরপাড়া সৈকত থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে দালালরা নৌকায় অতিরিক্ত যাত্রি নিয়ে আসায় এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।rohinga-www.jatirkhantha.com.bd.11

এরপর বৃহস্পতিবার সকালে ওই ঘটনায় আরও ১৯ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম জানান, নৌকাডুবির ঘটনায় বুধবার চারজন ও বৃহস্পতিবার ১৯ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে।