• বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

শাবিপ্রবি ভর্তি পরীক্ষা বাতিল করেছে কর্তৃপক্ষ


প্রকাশিত: ৩:০৯ এএম, ৬ ফেব্রুয়ারি ১৪ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৬২ বার

aedfe41a24437990c7da57b55fbebca2সিলেট : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা পদ্ধতি বাতিল করেছে কর্তৃপক্ষ। বিগত বছরগুলোয় যে পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল, সে পদ্ধতিতেই আগামী ২১ মার্চ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তবে সমন্বিত পদ্ধতি এবারের মতো স্থগিত না পুরোপুরি বাতিল করা হয়েছে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল ইসলাম ভূঁইয়া বলেন, এবার হচ্ছে না মানেই বাতিল।

বুধবার বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিলের বৈঠক শেষে রেজিস্ট্রার মো. ইসফাকুল ইসলাম বলেন, আমাদের পক্ষে সমন্বিত পরীক্ষা নেওয়া সম্ভব হচ্ছে না।

শিক্ষার্থীদের কাছে আন্তরিক দুঃখ প্রকাশ প্রকাশ উপাচার্য, উদ্ভূত পরিস্থিতে সমন্বিত পদ্ধতিতে ভর্তি পরীক্ষা নেওয়া হচ্ছে না। পুরনো পদ্ধতিতেই আগামী ২১ মার্চ এ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা হবে বলে জানান তিনি।

সমন্বিত পদ্ধতির পক্ষে জোরালো অবস্থান নিয়ে আসা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক জাফর ইকবাল ও তার স্ত্রী লাইফ সায়েন্স স্কুলের ডিন ও পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ইয়াসমীন হকের অনুপস্থিতিতেই দুপুরে অ্যাকাডেমিক কাউন্সিলের এই বৈঠক হয়।