• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

লম্পট প্রধান শিক্ষক কেড়ে নিল দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ইজ্জত


প্রকাশিত: ৪:০১ এএম, ২১ জুন ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

লাকসাম প্রতিনিধি   :   কুমিল্লার লাকসামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগে 444উপজেলার বড়বাম উত্তরপাড়া নুরানি মাদ্রাসার প্রধান শিক্ষক লোকমান হোসেনকে আটক করেছে লাকসাম থানা পুলিশ।রোববার দিনগত রাতে পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের বরনিখণ্ড গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।আটককৃত লোকমান হোসেন ওই এলাকার আবদুল মান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ছাত্রী লোকমান হোসেনের কাছে প্রাইভেট পড়ত। প্রতিদিনের মতো গত শনিবারও সে ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। ওইদিন একা পেয়ে লোকমান হোসেন তাকে ধর্ষণ করে। এরপর বিষয়টি কাউকে জানালে ওই শিশু ছাত্রীকে মারধরসহ হত্যার হুমকি দেন।

এছাড়া ঘটনা ধামাচাপা দিতে লোকমান ওই ছাত্রীর মাকে ফোন করে বলেন, ‘আপনার মেয়ে গোসল করতে গিয়ে ব্যাথা পেয়েছে, তাকে জরুরিভাবে চিকিৎসকের কাছে নেয়া প্রয়োজন।’

পরে সন্ধ্যায় পরিবারের লোকজন তাকে দ্রুত লাকসাম সরকারি হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার অবস্থার অবনতি দেখে সেখানকার যাক্তাররা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অভিযোগ পেয়ে রোববার দুপুরে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন। ওইদিন গভীর রাতে মনোহরগঞ্জ থানা পুলিশের সহায়তায় ধর্ষক শিক্ষক লোকমান হোসেনকে তার গ্রামের বাড়ি থেকে আটক করে লাকসাম থানায় আনা হয়।

এ ঘটনায় সোমবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে লাকসাম থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জাতিরকন্ঠকে জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।