• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

রোহিঙ্গাদের ত্রাণ দিলো মুক্তিযোদ্ধার সন্তানরা


প্রকাশিত: ৪:৪১ পিএম, ২০ সেপ্টেম্বর ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪৩ বার

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি :  এবার রোহিঙ্গাদের ত্রাণ দিলো মুক্তিযোদ্ধার সন্তানরা। বান্দরবানে মুক্তিযোদ্ধা পরিবারের জেলা bandorban-www.jatirkhantha.com.bdকমিটির উদ্যোগে মায়ানমারে চলমান সহিংসতায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তম্বুব্রু,পাহাড় পাড়া ও উখিয়া কুতুপালং এ আগত  ১হাজার রোহিঙ্গা শরণার্থীকে কাপড়, চাল, ডাল, পেয়াঁজ, আলু, লবণ, তৈল, চিনি, মসলা ইত্যাদি বিতরণ করা হয়েছে ।

বুধবার সকালে মুক্তিযোদ্ধা পরিবারের বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. জাফর আলমের এ উদ্যোগে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মো.সেলিম এর সভাপতিত্বে ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. নুরুল ইসলাম,  মুক্তিযোদ্ধা ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াছিনুল হাকিম চৌধুরী, সহ স্থানীয় সুশীল সমাজে ব্যক্তির্বগ।

দেশের সকল মানুষের মত দুর্যোগময় এই পরিস্থিতিতে ১৯৭১ সালের  ভয়াল মুক্তিযুদ্ধে যারা দেশকে বাঁচানোর জন্য হাতিয়ার কাধে তুলে নিয়েছিল আজ তাদের সন্তানরাও সকল মানুষের মত এই রোহিঙ্গাদের পাশে দ্বাড়িয়ে দেশ সেবায় আত্মমানবেতার কাজ করে দেশের মানবতাকে জাগ্রত করে রাখল।