• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

রেললাইনে উঠে অটো বন্ধ- ট্রেনের ধাক্কায় মা-মেয়ে নিহত


প্রকাশিত: ৮:২৬ পিএম, ২৮ ডিসেম্বর ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৮১ বার

ভ্যানে করে অটোরিকশার এক যাত্রীর লাশ নেওয়া হচ্ছে মর্গে
ভ্যানে করে অটোরিকশার এক যাত্রীর লাশ নেওয়া হচ্ছে মর্গে

ctg_train-accident-www-jatirkhantha-com-bdচট্টগ্রাম প্রতিনিধি  :  চট্টগ্রাম নগরীর ষোলশহরের মুরাদপুর বিবিরহাট রেলক্রসিংয়ে দুমড়ে মুচড়ে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মা ও মেয়ে মারা গেছেন। আজ বুধবার বেলা ৩টায় ষোলশহরের মুরাদপুর বিবিরহাট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, আজ বেলা ৩টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে একটি শাটল ট্রেন আসছিল। এ সময় একটি অটোরিকশা মুরাদপুর বিবিরহাট রেলক্রসিং অতিক্রম করে রেললাইনের ওপর উঠে বন্ধ হয়ে যায়। অটোরিকশার চালক ট্রেন আসতে দেখে যাত্রীদের রেললাইনের ওপর অটোরিকশার মধ্যে রেখে পালিয়ে যান।

মুহূর্তে ট্রেনের ধাক্কায় অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মনোয়ারা বেগম (৬০) নামের এক নারী নিহত হন। আহত হন অটোরিকশার তিন যাত্রী। তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মনোয়ারার মেয়ে আফরিন বেগম (১৭) মারা যান। গুরুতর আহতাবস্থায় শিশু আয়েশা বেগম ও বৃদ্ধা মনি আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানিয়েছে, বিবিরহাট নাজিরপাড়ার বাসা থেকে অটোরিকশা নিয়ে নগরীর অলংকার মোড়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি হাটহাজারী উপজেলার কুয়াইশ এলাকায়।