• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

রবিবার গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত ১৪ দলের মানবন্ধন


প্রকাশিত: ৪:০৩ পিএম, ১৮ জুন ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫৪ বার

 

স্টাফ রিপোর্টার : বিএনপি-জামায়াত জোটের গুপ্তহত্যা ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত 1মানবন্ধন কর্মসূচি রবিবার রাজধানীর গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত বিকাল তিনটা থেকে চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এই মানববন্ধন কর্মসূচি গাবতলী, শ্যামলী, আসাদ গেইট, ২৭নং রোড, রাসেল স্কয়ার, গ্রীন রোড, বসুন্ধরা, সোনারগাঁও হোটেল, শাহবাগ, মত্স্য ভবন, প্রেসক্লাব, পল্টন মোড়, নূর হোসেন স্কয়ার, বঙ্গবন্ধু স্কয়ার, গুলিস্তান পার্ক, ইত্তেফাক মোড়, রাজধানী মার্কেট, সায়েদাবাদ ও যাত্রাবাড়ী চৌরাস্তা মোড় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

মানব বন্ধন কর্মসূচিতে কেন্দ্রীয় ও মহানগর ১৪ দলের নেতৃবৃন্দ গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত বিভিন্ন স্থানে উপস্থিত থাকবেন।
কেন্দ্রীয় ১৪ দলীয় জোটের মুখপাত্র, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম যথাসময়ে ও যথাস্থানে ১৪ দলীয় জোটের নেতা-কর্মীদের পাশাপাশি মুক্তিযুদ্ধের পক্ষের সকল অসামপ্রদায়িক গণতান্ত্রিক শক্তি, সুশীল সমাজ, বুদ্ধিজীবী, পেশাজীবী, সংস্কৃতিসেবী, শ্রমিক, কৃষক, নারী, ছাত্র, যুবক, তরুণ সমাজসহ সর্বস্তরের জনগণ ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনকে মানব বন্ধনকে সামিল হবার আহ্বান জানিয়েছেন।