• বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪

যৌন নির্যাতনের শিকার শিশুদের সঙ্গে প্রিয়াংকা


প্রকাশিত: ২:২৪ পিএম, ৭ মে ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

 

ডেস্ক রিপোর্টার : যৌন নির্যাতনের শিকার শিশুদের সঙ্গ দিলেন হলিউড মাতানো বলিউড অভিনেত্রী প্রিয়াংকা prinka-chopra-www.jatirkhantha.com.bdচোপড়া। এছাড়াও তিনি হৃদয় ছুঁয়ে যাওয়া এক ভিডিও শেয়ার করেছেন তিনি।ইউনিসেফ পরিচালিত শিশুদের প্রতি সহিংসতা বন্ধ করুন এই উদ্যোগ নিয়ে সম্প্রতি জিম্বাবুয়ে এবং দক্ষিণ আফ্রিকায় যান তিনি। ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াংকা সেখানে যৌন নির্যাতনের শিকার শিশুদের সঙ্গে দেখা করেন, যাদের পুনর্বাসনের জন্য কাজ করছে একটি সামাজিক গ্রুপ।

এসব নিয়েই প্রিয়াংকা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, পৃথিবীকে একটি সুন্দর জায়গায় নিয়ে যেতে কাজ করছে এই দল। ভিডিওতে দেখা যায়, প্রিয়াংকা যাদের সঙ্গে দেখা করেন, তাদের মাথায় প্রিয়াংকার মতো চুল নেই। তাই প্রিয়াংকাকে কাছে পেয়ে তার মাথার চুলের প্রশংসা করে সবাই।

এ সময় প্রিয়াংকাকে সব শিশুরা ঘিরে রাখে। কিছু সময়ের জন্য তাদের মধ্যমণি হয়ে ওঠেন এই বলিউড অভিনেত্রী। প্রিয়াংকা সেখানে ১০ মিনিটের মতো ছিলেন, যা তাকে অনেক আনন্দ দেয়। এ নিয়ে তিনি আরও লেখেন, আমরা প্রত্যেকেই বিভিন্ন দিক দিয়ে বিভিন্নভাবে সুন্দর।

৪২ সেকেন্ডের ওই ভিডিও শেয়ার করার পর তা ভাইরাল হয়ে গেছে। ইনস্টাগ্রামে ৫ লাখ ৮০ হাজার বার দেখা হয়েছে। অন্যদিকে ফেসবুকে দেখা হয়েছে ১ লাখ ৫৫ হাজার বার। প্রায় ১০ বছরের মতো ভারতের ইউনিসেফের জাতীয় দূত হিসেবে কাজ করেন প্রিয়াংকা। ২০১৬ সালের ডিসেম্বরে তাকে বিশ্বব্যাপী ইউনিসেফের শুভেচ্ছাদূত নিয়োগ দেয়া হয়।