• বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪

যুবদল নেতার নীল পর্ণগ্রাফী বানিজ্যে তোলপাড়


প্রকাশিত: ১:২৬ এএম, ২২ আগস্ট ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২৩৮ বার

বেড়া প্রতিনিধি  :  পাবনায় যুবদল নেতার নীল পর্ণগ্রাফী বানিজ্যে তোলপাড়  চলছে। ঘটনাটি ঘটেছে পাবনার বেড়ার 4ঐহিত্যবাহী ভারেঙ্গা একাডেমির ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতিনের সঙ্গে জনৈক তরুণীর অশ্লীল (নীল) ভিডিও প্রকাশ নিয়ে।আব্দুল মতিন নতুন ভারেঙ্গা গ্রামের আশকার আলীর ছেলে ও নতুনভারেঙ্গা ইউনিয়ন যুবদলের সভাপতি।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানায়, বিদ্যালয়ের পাশে বাজার এলাকার প্রতিটি কম্পিউটারের দোকানসহ কোন কোন ছাত্রের মোবাইল ফোনে ও ইউটিউবে পাওয়া যাচ্ছে আব্দুল মতিনের অশ্লীল ভিডিও। তিনি তার এক আত্মীয়র সাথে ভিডিও পর্ণগ্রাফী তৈরি করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। যারা ভিডিওটি দেখেছেন তারা নিশ্চিত করে জানিয়েছেন ঘটনার নায়ক আব্দুল মতিন। বেড়ার কয়েকজন সাংবা3দিকের হাতেও তার একটি ভিডিও ক্লিপ এসেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অভিভাবক জানান, বিদ্যালয়ের সদস্যদের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠছে তা অত্যন্ত দুঃখজনক ও লজ্জাকর।

এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলম খান বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হবে। অভিযোগের সত্যতা মিললে নৈতিক স্খলনজনিত কারণে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজার রহমান বলেন, এ ব্যাপারে তিনিও শুনেছেন। তবে ভিডিওটি দেখেননি। যদি সত্যি এ রকম কিছু হয়ে থাকে, তাহলে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান হবে।

উল্লেখ্য, গত শনিবার ওই স্কুলে ক্লাস চলাকালীন বিদ্যালয় পরিচালনা কমিটি’র হিতৈষী সদস্য আজিবর মোহরী শ্রেণিকক্ষে ঢুকে সহকারী শিক্ষক লুৎফর রহমান কে ছাত্রছাত্রীদের সামনে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও শিক্ষকরা ওই সদস্যকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে আন্দোলন করতে থাকেন।

আন্দোলনের মুখে গত বুধবার ওই সদস্য আজিবর মোহরী বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষক লুৎফর রহমানের কাছে ক্ষমা চান ও প্রধান শিক্ষকের কাছে পদত্যাগ পত্র জমা দেন। এ ব্যাপারে আব্দুল মতিনের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।