• বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানানোয় খালেদা জিয়া ‘সব থেকে বড় দেশদ্রোহী’-শেখ হাসিনা


প্রকাশিত: ৯:৪৫ পিএম, ২৯ নভেম্বর ১৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬০ বার

PM-Habiganj-ed-1হবিগঞ্জ. জেলা প্রতিনিধি: যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানানোয় খালেদা জিয়াকে ‘সব থেকে বড় দেশদ্রোহী’ আখ্যা দিয়েছেন শেখ হাসিনা। শনিবার হবিগঞ্জে এক জনসভায় বক্তব্যে বিএনপি চেয়ারপারসনকে এই আখ্যা দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী বলেছেন, মুক্তিযুদ্ধের শহীদদের রক্তের সঙ্গে ‘বেঈমানি’ করায় জনগণের আদালতে তার বিচার হবে।

স্থানীয় সংসদ সদস্য মো. আবু জাহিরের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হক, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, অর্থ প্রতিমন্ত্রী আব্দুল মান্নান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত, সাবেক প্রধান হুইপ আব্দুস শহীদ, হুইপ শাহাবুদ্দিন আহমদ, মহিবুর রহমান মানিক এমপি, মাহবুবুল আলম এমপি, মুশফিক হোসেন চৌধুরী এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিহবাহ উদ্দিন সিরাজ, সিলেটের সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরানও আওয়ামী লীগ আয়োজিত এই জনসভায় বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ আমলে হবিগঞ্জের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে ভবিষ্যতেও তা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।হবিগঞ্জে ব্যাপক উন্নয়নের কাজ আমরা করে দিয়েছি। আরও উন্নয়নের কাজ আমরা করে দেব। আগামীতে হবিগঞ্জে মেডিকেল কলেজ করে দেওয়া হবে। শায়েস্তাগঞ্জকে আমরা উপজেলায় উন্নীত করে দেব।এখানে স্থানীয় যে গ্যাস ও বিদ্যুৎ উৎপাদন হচ্ছে, তা থেকে এলাকাবাসীদের দেওয়ার জন্য ইতোমধ্যেই নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে হবিগঞ্জে ছিল সাজসাজ রব। পুরো শহর ছেয়ে ছিল প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে অসংখ্য তোরণ ও ব্যানার-ফেস্টুনে। জনসভাস্থল নিউ ফিল্ড ছিল কানায় কানায় পূর্ণ।সকালে বিবিয়ানা বিদ্যুৎ কেন্দ্রে পৌঁছে সেখানে চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, চারটি প্রকল্পের ভিত্তিস্থাপন এবং একটি প্রকল্প পরিদর্শন শেষে দুপুরে হবিগঞ্জ আসেন প্রধানমন্ত্রী। নিউ ফিল্ডে জনসভার আগে প্রায় এক ডজন উন্নয়ন প্রকল্পের ভিত্তিস্থাপন ও উদ্বোধন করেন তিনি।