• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

যাত্রী ছাউনি ভেঙে ট্রেনের ওপর


প্রকাশিত: ১২:২৪ এএম, ১ সেপ্টেম্বর ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৫৫ বার

বিমানবন্দর প্রতিনিধি  :  চলন্ত ট্রেনের ওপর একটি যাত্রী ছাউনি ভেঙে পড়ার ঘটনা ঘটেছে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে। ??????????????????????????????????????????বৃহস্পতিবার রাত ৮টার পরে এ দুর্ঘটনা ঘটে। এতে ৮ যাত্রী আহত হয়েছেন। মূলত যারা ট্রেনের ছাদে ছিলেন তারাই বেশি আহত হয়েছেন। সেখানে বসে থাকা যাত্রীদের কেউ পড়ে গিয়ে আহত হয়েছেন। কারো হাত ও পা কেটে গেছে।

আহতদের মধ্যে তিনজনকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।এ কারণে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চল রুটের রেল যোগাযোগ আপাতত বন্ধ রয়েছে।রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বিমানবন্দর রেলস্টেশনে অনেক যাত্রী অবস্থান নেয়ায় সেখানে আর জায়গা হচ্ছিল না।এ কারণে অনেকে যাত্রী ছাউনির ওপর অবস্থান নেয়। এতে একপর্যায়ে ভেঙে পড়ে যাত্রী ছাউনি।

এ সময় পার্বতীপুর থেকে ঢাকাগামী স্পেশাল সার্ভিসের একটি ট্রেনের ছাদে থাকা বেশ কয়েকজন যাত্রী ধাক্কা খেয়ে পড়ে যান। রেলওয়ে পুলিশের বিমানবন্দর ফাঁড়ির আইসি এএসআই আলী আকবর বলেন, রেলস্টেশনের যাত্রী ছাউনি ভেঙে পড়েনি। হেলে পড়েছে।
একই কথা বলেছেন বাংলাদেশ রেলওয়ে পুলিশের সহকারী সুপার (ঢাকা) উমর ফারুক।যাত্রী ছাউনি সরিয়ে না নেওয়া পর্যন্ত ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণ অঞ্চলের ট্রেন চলাচল বন্ধ থাকবে বলে তিনি জানান।