• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

যমুনা ব্যাংক কর্মকর্তা আরিফার খুনী সাবেক স্বামী রবিন পাকরাও


প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৪ মার্চ ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

স্টাফ রিপোর্টার  :  রাজধানীতে যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা হত্যা মামলার একমাত্র Jamuna bank-arifa www.jatirkhantha.com.bdআসামি  সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে গ্রেপ্তার করেছেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। আজ শুক্রবার সকালে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার একটি বাড়ি থেকে রবিনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিবির একটি দল।

এ বিষয়ে জানতে চাইলে ডিএমপির অতিরিক্ত উপকমিশনার গণমাধ্যম ইউসুফ আলী জাতিরকন্ঠকে বলেন, গ্রেপ্তারের পর সকালেই আসামি রবিনকে নিয়ে ঢাকায় রওনা হয়েছে ডিএমপির একটি বিশেষ দল। আজ দুপুর ২টায় রবিনকে ডিএমপির সেন্টারে হাজির করে এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত জানানো হবে। আরিফুন্নেসা আরিফাকে ধানমণ্ডিতে নিজ বাসার সামনে কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে তিনি মারা যান।

ঘটনার কয়েক মিনিট আগেই আরিফাকে তাঁর সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনের সঙ্গে দুটি ব্যাগ হাতে নিয়ে বাসার দিকে ঢুকতে দেখা গিয়েছিল। ওই ভবনের সিসিটিভি ফুটেজে এ চিত্র ধরা পড়ে।
আরিফা তাঁর সাবেক স্বামীর বিরুদ্ধে উত্ত্যক্ত করার অভিযোগ করে আসছিলেন। তাঁর সঙ্গে রবিনের বিচ্ছেদ হয়েছিল। ফখরুলের বিরুদ্ধে মাস ছয়েক আগে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিল আরিফার পরিবার। এর পর থেকেই রবিন ছিলেন পলাতক।