• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

মোহিতের ভয়ংকর নেশা- কুকুরের দুধ পান!


প্রকাশিত: ২:৪৩ এএম, ৯ ফেব্রুয়ারি ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৫৩ বার

mohit-www.jatirkhantha.com.bd

ডেস্ক রিপোর্টার  :  ভারতের ধানবাদের বাসিন্দা ১০ বছরের মোহিত কুমার মানবশিশু হওয়া সত্ত্বেও ছোটবেলা থেকেই রাস্তার কুকুরের স্তন্যপান করা তার অভ্যাস। কুকুরের দুধ খেতে গিয়ে অনেক বার কুকুরের কামড়ও খেতে হয়েছে মোহিতকে।

মোহিতের বাবা সুবেদার সিংহ রাস্তার ধারের একটি খাবার দোকানে কাজ করেন। মা পিঙ্কি কুমারী বাড়ি বাড়ি গৃহকর্মীর কাজ করেন। তাঁদেরই ছেলে মোহিত চার বছর বয়স থেকেই রাস্তার কুকুরদের দুধ খেতে অভ্যস্ত।

সুবেদার সিংহ জানাচ্ছেন, মোহিতের বয়স যখন বছর চারেক, তখন এক দিন রাস্তার কুকুরদের সঙ্গে খেলতে খেলতে হঠাতই এক সময়ে সে একটি মাদি কুকুরের স্তনে মুখ লাগিয়ে দুধ খেতে শুরু করে। সেই শুরু।

তার পর আর সেই অভ্যাস ছাড়েনি মোহিত। মোহিতের বাবা-মা জানাচ্ছেন, বহু বার নানা ভাবে ছেলেকে বোঝানোর চেষ্টা করেছেন তাঁরা, বকাঝকাও করেছেন, তবুও এই অদ্ভুত অভ্যাস ছাড়তে পারেনি মোহিত। এখনও সে সুযোগ পেলেই মাদি কুকুরদের ধরে জোর করে তাদের দুধ খায়।

ডাক্তাররা জানাচ্ছেন, এই অভ্যাসের ফলে শুধু যে মোহিতের স্বাভাবিক বৃদ্ধি ব্যাহত হচ্ছে তাই নয়, তার মধ্যে রেবিজের মতো মারাত্মক রোগের আশঙ্কাও বাড়ছে। ছোট মোহিত অবশ্য সেই সব নিয়ে ভাবতে নারাজ। সে জানাচ্ছে, কুকুরের দুধ খেতে ভাল লাগে বলেই সে খায়।