• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

মেরুলবাড্ডা মাছ বাজারের সংঘাতে-


প্রকাশিত: ৯:০৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৮ বার

স্টাফ রিপার্টার :   মেরুল বাড্ডা মাছ বাজার নিয়ে ফের সংঘাতে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা গেছে আজ শনিবার রাতে। নিহতের নাম বাদশা। এ killer nurul-www.jatirkhantha.com.bdঘটনায় পালানোর সময় হাতিরঝিলে আগ্নেয়াস্ত্রসহ ধরা পড়েছে সন্ত্রাসী নুরুল ইসলাম নামের  এক যুবক। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।
বাড্ডা থানা পুলিশ জানায়, রাজধানীর মেরুল বাড্ডায় বাদশা নামের এক যুবককে গুলি করে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ বাদশা সন্ধ্যায় ঢামেকে মারা যান।শনিবার দুপুরে মেরুল বাড্ডা মাছ বাজার এলাকায় গুলিবিদ্ধ হন বাদশা।

বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, বেলা ১টার দিকে কয়েকজন সন্ত্রাসী বাদশাকে খুব কাছ থেকে গুলি করে। তারপর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ ধাওয়া করে হাতিরঝিলে নুরুল ইসলাম নামে একজনকে রিভলবারসহ ধরে ফেলে এবং গণপিটুনি দেয়।পিটুনিতে আহত নুরুলকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

তবে নুরুল ইসলামের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে জানিয়ে ওসি বলেন, নুরুল ও বাদশা একই গ্রুপের বলে জানা গেছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।তবে স্থানীয় একাধিক সূত্র বলেছে, মেরুল বাড্ডা মাছ বাজার নিয়ে দীর্ঘদিন দরে সংঘাত চলছিল কয়েকটি গ্রুপের মধ্যে।এর জের ধরে নিহত হলো বাদশা।