• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

‘মিস ওয়ার্ল্ড’ জয়ের পথে শীর্ষে জেসিয়া!


প্রকাশিত: ৬:১৯ পিএম, ৭ নভেম্বর ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১১৭ বার

বিশেষ প্রতিনিধি  :   ‘মিস ওয়ার্ল্ড’ জয়ের পথে শীর্ষে জেসিয়া! অবিশ্বাস্য হলেও সত্য এই যে, বিশ্ব সুন্দরীদের আন্তর্জাতিক আসর ‘মিস ওয়ার্ল্ড’-এ Miss World Bangladesh 2017-000বাংলাদেশের প্রতিনিধিত্বকারী ‘মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম’ দেড় লাখের বেশী ভোট পেয়ে মিস ওয়ার্ল্ডের শীর্ষে  অবস্থান করছেন। প্রতিযোগিতায় এখন চলছে ‘হেড টু হেড’ চ্যালেঞ্জ। হেড টু হেড চ্যালেঞ্জ রাউন্ডের গ্রুপ ৬ পর্বে উঠেছে মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম। এই গ্রুপে কানাডা, ইথিওপিয়া, পারসুয়ানা, ব্রাজিল, বাংলাদেশ ও সাউথ আফ্রিকান সুন্দরী প্রতিনিধিত্ব করছেন। এরপর আর কয়েকটি পর্ব পেরুতে পারলেই জেতা যাবে বিশ্বসুন্দরী’র খেতাব।

Miss World Bangladesh 2017-1-22কিন্তু এরই মধ্যে একটি অনলাইন জরিপ বলছে এবারের বিশ্ব সুন্দরীর মুকুট পড়তে যাচ্ছেন বাংলাদেশের জেসিয়া। আগামী ১৮ নভেম্বর মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। কিন্তু তার আগেই ‘The Great Pageant Community’ নামের একটি ওয়েবসাইটের জরিপে বিজয়ী হয়েছেন জেসিয়া। এই সাইটটি অনলাইনে ভোটের আয়োজন করেছে। সেখানে প্রশ্ন করা হয়েছে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ কার মাথায় মুকুট উঠবে?

সেখানে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন জেসিয়া। মঙ্গলবার দুপুর পর্যন্ত তিনি পেয়েছেন ১ লাখ ৫০ হাজারেরও বেশি ভোট। ৯৭ হাজার ভোট নিয়ে জেসিয়ার পরের অবস্থানে আছেন নেপালের প্রতিযোগী। সাইটটির পক্ষ থেকে জানানো হয়, পছন্দের প্রতিযোগীকে ১৭ নভেম্বর পর্যন্ত ভোট দেওয়া যাবে। চাইলে একাধিকবারও ভোট দেওয়া যাবে।
Miss World Bangladesh 2017-1
আয়োজক সূত্র জাতিরকন্ঠকে জানিয়েছেন, প্রতিযোগীতায় তাঁর সম্ভাবনা ইতিমধ্যে অনেক নামী দেশের সুন্দরীদের ঘুম হারাম করে দিয়েছে। জেসিয়াকে আরো এগিয়ে রাখতে হলে সারা বিশ্বের বাংলা ভাষাভাষীসহ বাংলাদেশীদের ভোট করতে হবে। জেসিয়াকে ভোট দিতে হলে নিচের এই লিংকে ক্লিক করুন।

https://thegreatpageantcommunity.com

এই এড্রেসে ক্লিক করার পর সেখানে ওয়েবসাইট খুললে ”ক্লিক  টু ভোট” এ চাপ দিতে হবে। এরপর প্রতিযোগী দেশের নাম বের হলে ”বাংলাদেশ” দেখে ”ক্লিক” করতে হবে। ক্লিক করলেই জেসিয়া কত ভাগ এগিয়ে আছে এবং তখন পর্যন্ত কত ভোট পেয়েছেন তা জানতে পারবেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। তার বাবার নাম মনিরুল ইসলাম, পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।

জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি।