• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

মায়ের পরকীয়া দেখে ফেলায় ছেলে খুন!


প্রকাশিত: ৭:০৯ পিএম, ১০ জানুয়ারী ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৯২৫ বার

মীরা নায়ার দিল্লি থেকে  :  মাকে প্রতিবেশী এক পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় pখুন হয়েছে এক কিশোর (১৫)। এ ঘটনায় ওই কিশোরের  মা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।ভারতের রাজধানী নয়াদিল্লি সংলগ্ন নয়ডার মথুরার ৯৬ নম্বর সেক্টরে এ ঘটনা ঘটে।

পুলিশের এএসপি গৌরব গ্রোভার বলেন, মথুরার বাসিন্দা জিতু ওরফে জিতেন্দ্রর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল ওই প্রতিবেশী নারীর।তিনি বলেন, গত ২ জানুয়ারি জিতু ওই নারীর কিশোর ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার তার মরদেহ ঝোঁপে লুকিয়ে রাখে।

হত্যার পর পুলিশের সন্দেহ এড়াতে নিহত কিশোরের বাবা থানায় ছেলের নিখোঁজের সাধারণ ডায়েরি (জিডি) করতে আসলে তার সঙ্গী হন খুনি জিতু। জিডির পর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। গত রোববার রাতে কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশের পরিদর্শক অমর নাথ যাদব জানান, সন্দেহভাজন হিসেবে জিতুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে নিহত কিশোরের মায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার কথা জানান জিতু।

জিতু স্বীকার করে, তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে তা বাবার কাছে বলে দেয়ার কথা বলে ওই কিশোর। এজন্য তাকে হত্যা করা হয়।পরে পুলিশ হত্যায় জড়িত থাকায় জিতু ও নিহত কিশোরের মাকে গ্রেফতার করে।