• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের খেল খতম-?


প্রকাশিত: ৭:০০ পিএম, ২৯ এপ্রিল ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২৬৬ বার

Daud ibrahim-www.jatirkhantha.com.bd.1ডেস্ক রিপোর্টার :  মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের Daud ibrahim-www.jatirkhantha.com.bd.3অবস্থা এতই সঙ্কটজনক  যে বড়সড় হার্ট অ্যাটাকের পর চিকিত্সায় সাড়া দিচ্ছেন না দাউদ ইব্রাহিম। তবে তার অন্যতম চ্যালা ছোটা শাকিল এ খবরকে গুজব বলে উড়িয়ে দিচ্ছেন।

সূত্র জানায়, বড়সড় হার্ট অ্যাটাকের পর চিকিত্সায় সাড়া দিচ্ছেন না দাউদ ইব্রাহিম, পাক সংবাদমাধ্যমের এমন রিপোর্ট ঘিরে এখন রীতিমতো জল্পনা। সরকারি ভাবে এর সত্যাসত্য নিয়ে কিছু জানা না গেলেও, কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়, খুবই সঙ্কটজনক অবস্থায় করাচির এক হাসপাতালে ভর্তি রয়েছেন কুখ্যাত মাফিয়া ডন এবং ভারতের মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার দাউদ ইব্রাহিম। Daud ibrahim-www.jatirkhantha.com.bd

যদিও এই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন দাউদের ডান হাত বলে পরিচিত ছোটা শাকিল। ছোটা শাকিল এক সংবাদ সংস্থাকে বলেন, ভাইয়ের শারীরিক অবস্থা নিয়ে নানা রকম গুজব ছড়ানো হচ্ছে। আমার গলার আওয়াজ শুনে কি মনে হচ্ছে কোনও অঘটন ঘটেছে?

Daud ibrahim-www.jatirkhantha.com.bd.4৬১ বছরের দাউদ দীর্ঘ দিন ধরে নানা রকম শারীরিক সমস্যায় ভুগছেন। এর আগে একবার নাকি স্ট্রোকও হয়েছে তাঁর। করাচির এক হাসপাতালে নিয়মিত তাঁর চিকিত্সা চলে বলেও বিভিন্ন সূত্রে খবর। শুক্রবার পাকিস্তানেরই এক মিডিয়ায় প্রকাশিত খবরকে উদ্ধৃত করে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর হয় যে বড়সড় হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। সঙ্গে সঙ্গেই ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু চিকিত্সায় তেমন ভাবে সাড়া দিচ্ছেন না দাউদ। তবে এই খবরকে পুরোপুরি ভুয়ো বলে উড়িয়ে দিচ্ছে দাউদ ঘনিষ্ঠ মহল।Daud ibrahim-www.jatirkhantha.com.bd.2

১৯৯৩-এ মুম্বই বিস্ফোরণের মাস্টারমাইন্ড ছিলেন দাউদ। বিস্ফোরণের পরই ভারত ছেড়ে পালান। আশ্রয় নেন পাকিস্তানে। তাঁকে শেষ বার দেখা গিয়েছিল পাক ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদের বাড়িতে। মিঁয়াদাদের ছেলের সঙ্গেই বিয়ে হয়েছে দাউদের মেয়ের।