• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

মাথাগরম আইটেম গার্ল এবার ওয়ান্টেড


প্রকাশিত: ১১:৪৯ এএম, ৪ এপ্রিল ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৫১ বার

Rakhi-www.jatirkhantha.com.bd
বিনোদন  ডেস্ক রিপোর্টার :  বলিউডের শীর্ষ আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। যিনি কিনা, পারদেসিয়া ইয়ে সাচ হ্যা পিয়া সাব ক্যাহতে হ্যায় তুনে মেরা দিল লে লিয়া ম্যা ক্যাহতিহু তুনে মেরা দিল লে লিয়া… ভারতকে মাতানো আইটেম কন্যা। তিনি আর বিতর্ক দুটো একই এর মতই। থাকবে না! তা আবার হয় নাকি!

Rakhi-www.jatirkhantha.com.bd.2তাই আবার বিতর্কে রাখি সাওয়ান্ত! শুধু বিতর্কই নয়, একেবারে তার নামে থানায় এফআইআর দায়ের করা হল। পৌরাণিক হিন্দু মহাকাব্য ‘রামায়ন’-এর লেখক ঋষি বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন পাঞ্জাবের লুধিয়ানার একটি স্থানীয় আদালত।

Rakhi-www.jatirkhantha.com.bd.1রোববার লুধিয়ানা পুলিশ জানায়, গত বছর একটি অনুষ্ঠানে ঋষি বাল্মীকিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন রাখি। এতে বাল্মীকি সম্প্রদায়ের মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিলো।

অভিযোগে বলা হয়েছে, বাল্মীকি সম্প্রদায় ও ঋষি বাল্মীকি অনুসারীদের আঘাত করেছেন রাখি। সে অভিযোগের ভিত্তিতে ৯ মার্চ তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাটি জারি করা হয়।

এ প্রসঙ্গে লুধিয়ানার এক পুলিশ কর্মকর্তা জানান, ইতোমধ্যে গ্রেফতারি পরোয়ানা নিয়ে লুধিয়ানার দু’জন পুলিশ সদস্য মুম্বাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন। ওই কর্মকর্তা আরও জানান, পুলিশি তলব পাঠানো সত্ত্বেও ৯ মার্চ রাখি আদালতে হাজির হননি। এ কারণে ১০ এপ্রিল শুনানির দিন ধার্য করা হয়েছে।