• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

মাইলস ব্যান্ড মানামের ছেলে জাহিনের রহস্যজনক আত্মহত্যা!


প্রকাশিত: ২:৩৯ পিএম, ২৩ জুলাই ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৩৫ বার

স্টাফ রিপোর্টার : মাইলস ব্যান্ড মানামের ছেলে জাহিনের রহস্যজনক আত্মহত্যা নিয়ে নানা আলোচনা চলছে। ঘটনার নেপথ্যে কি তা ??????????????????????????????????????????নিয়ে কেউ মুখ খুলছে না। চেষ্ঠা চলছে পুলিশকে ম্যানেজ করারও! মাইলস ব্যান্ডের কিবোর্ডিস্ট ও কম্পোজার মানাম আহমেদের বড় ছেলে জাহিন আহমেদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পরিবারের সদস্যরা।

শনিবার দিনে দুপুরে ধানমন্ডির বাসার নিজ কক্ষে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের সদস্যরা বলছেন, এটি আত্মহত্যা।এরপর প্রথমে তাকে ধানমন্ডির ল্যাব এইডে নিয়ে যাওয়া হয়। সেখানেই জাহিনকে মৃত বলে ডাক্তাররা জানান। তবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তা জানাননি।এ বিষয়ে মানাম আহমেদের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তার পরিবার বা ঘনিষ্ঠজনও কোনো তথ্য দেননি।

ল্যাবএইড হাসপাতালের করপোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন একটি গণমাধ্যমকে বলেন, জাহিন আহমেদ আত্মহত্যা করেছেন। তার গলায় দড়ি দিয়ে ফাঁস নেয়ার চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি ধানমন্ডি থানা সুরতহাল করেছে।

লেনিন আরো জানান, জাহিন আহমেদ শনিবার আনুমানিক বেলা ৩টা নাগাদ ধানমন্ডির নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন। ৩টা ৩৫ মিনিট নাগাদ মানাম আহমেদসহ পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। এরপর হাসপাতালের জরুরি বিভাগে প্রয়োজনীয় চেকআপ শেষে বিকাল ৪টা ৪০ মিনিট নাগাদ জাহিনকে মৃত ঘোষণা করা হয়।