• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

মস্তানি-করে মা-মেয়েকে লাগাতার ধর্ষণকারী দারোগা পুত্র পাকরাও


প্রকাশিত: ৩:৪৮ পিএম, ১১ জুন ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২৮০ বার

দিল্লী থেকে মীরা নায়ার :  এক বিধবা ও তাঁর ১৫ বছরের মেয়েকে তিন সপ্তাহ ধরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দিল্লি 22পুলিশের এক সাব ইন্সপেক্টরের ছেলে। আশিস কুমার নামে ওই যুবকের বিরুদ্ধে আরও অভিযোগ, ধর্ষণের ছবি মোবাইলে ভিডিও রেকর্ডিং রাখত সে। কাউকে ধর্ষণের কথা জানালে ভিডিও ক্লিপিং ফাঁস করার হুমকি দেয় অভিযুক্ত।

মহিলার অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার আশিসকে গ্রেফতার করে পুলিশ। হরিয়ানার গুরুগ্রামে এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (অপরাধমূলক হুমকি), পকসো (শিশু নির্যাতন) আইনের ৪ ও ১২ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। দিন দুয়েক আগে গুরুগ্রামেই অটোর মধ্যে এক তরুণীকে গণধর্ষণ ও তার শিশু কন্যাকে খুনের ঘটনা ঘটেছিল।

পুলিশ জানিয়েছে, আশিস কুমারের সঙ্গে দিন ২৫ আগে গুরুগ্রামের রাজেন্দ্র পার্ক এলাকার একটি বাজারে আলাপ হয় ৩৫ বছরের ওই মহিলার। আলাপের পর ওই মহিলার থেকে তাঁর বাড়ির ঠিকানা ও মোবাইল নম্বর নেয় আশিস। তার পরই মহিলার বাড়িতে যাতায়াত শুরু করে। মহিলার অভিযোগ, বাড়িতে যাতায়াতের সুযোগ নিয়ে আশিস তাঁকে ধর্ষণ করে। পুলিশ জানিয়েছে, আশিসের বাড়ি দিল্লির গোরখপুর এলাকার অমর কলোনিতে।

বিএ ফাইনাল ইয়ারের ছাত্র আশিসের লালসার শিকার হয় মহিলার ১৫ বছরের মেয়েও। ধর্ষণের ছবি মোবাইলে ভিডিও রেকর্ডিং করে আশিস ব্ল্যাকমেল করতে শুরু করে। ঘটনা জানাজানি হলে, ভিডিও ক্লিপিং ফাঁস করার হুমকি দেয় সে। মেয়ের দিকে আশিসের নজর পড়ায় শেষ পর্যন্ত পুলিশে অভিযোগ করেন ওই মহিলা। পুলিশ মহিলার বাড়ি থেকেই অভিযুক্ত আশিসকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে ১০টি ভিডিও ক্লিপ আটক করা হয়েছে।

আদতে উত্তরাখণ্ডের বাসিন্দা ওই মহিলা একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। চাকরি সূত্রেই গুরুগ্রামে থাকেন তিনি। বছর খানেক আগে তাঁর স্বামী মারা যান। মহিলার ১৫ বছরের মেয়ে ছাড়া ১১ বছরের একটি ছেলেও আছে।