• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

মডেল ইভাকে ‘চোর’ ‘খারাপ মেয়ে’ বলায় পাকরাও হলো মডেল তুলনা


প্রকাশিত: ২:৫৪ এএম, ২৪ জুন ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৪৫ বার

স্টাফ রিপোর্টার  :  মডেল ইভাকে ‘চোর’ ‘খারাপ মেয়ে’ বলায় পাকরাও হলো মডেল তুলনা। তথ্যপ্রযুক্তি আইনে model-tulona_www.jatirkhantha.com.bdকরা একটি মামলায় তুলনা আল হারুন নামে এক মডেলসহ দুজনকে গ্রেফতার করেছে বনানী থানা পুলিশ। শুক্রবার রাজধানীর কল্যাণপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার অন্য ব্যক্তির নাম লায়েক। তিনি তুলনার দূরসম্পর্কের ভাই।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ফরমান আলী জাতিরকন্ঠ কে জানান, ইশানা ইভা নামে একজন মডেল বাদী হয়ে মামলাটি করেছেন। ফেসবুকে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে গত ২১ জুন তথ্যপ্রযুক্তি আইনে এ মামলা করেন তিনি। তদন্তে সত্যতা পাওয়ার পর তাদের গ্রেফতার করা হয়। শুক্রবারই তাদের আদালতে হাজির করা হয়েছে।

বনানী থানা পুলিশ জানায়, এজাহারে ইভা উল্লেখ করেন, সম্প্রতি ফেসবুকে তুলনা তার সম্পর্কে অনেক বাজে কথা লিখেছেন। তাকে ‘চোর’ ও ‘খারাপ মেয়ে’ বলে আখ্যা দিয়েছেন। তার ওই বক্তব্য পরে অনলাইনে ছড়িয়ে দেন তার ভাই লায়েক।

থানা পুলিশ জানায়, মামলার বাদী তাদেরই এক সহকর্মী। যোগাযোগ প্রযুক্তি ব্যবহার করে সামাজিকভাবে হেয় করার অভিযোগে গত ২১ জুন বনানী থানায় এ মামলা দায়ের করেন বাদী। মামলা নং ২২।

মামলার বিস্তারিত জানতে চাইলে থানার ডিউটি অফিসার জানান, গ্রেফতার মডেল তুলনা আল হারুন নাট্যব্যক্তিত্ব প্রয়াত আবদুল্লাহ আল মামুনের ভাতিজী।পুলিশ সূত্রে জানা গেছে, ২০০৭ ‘ইউ গট দ্যা লুক’ নামের এক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বিনোদন মিডিয়ায় নাম লেখান তিনি।

ওই বছরই তিনি গ্রামীণফোনের ব্রান্ড অ্যাম্বাসেডর হন। তিনি বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। এছাড়া র্যাম্প মডেল ও কয়েকটি টেলিভিশনে অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ করেছেন।