• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

ভয়ংকর পাঁচ খুনীকে ধরিয়ে দিন


প্রকাশিত: ১:৪৬ পিএম, ১০ ডিসেম্বর ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৮৮ বার

মৌলভীবাজার প্রতিনিধি :  মৌলভীবাজারে ছাত্রলীগের দুই কর্মী মোহাম্মদ আলি সাহবাব ও নাহিদ আহমদ মাহি হত্যাকাণ্ডে সরাসরি জড়িত পাঁচ ঘাতককে খুঁজছে পুলিশ।ঘাতকদের 5 killer-Moulovibazer-www.jatirkhantha.com.bdছবি ও নাম স্থানীয় ক্যাবল টিভিসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করা হচ্ছে। এমনকি সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার প্রদানের ঘোষণা দিয়েছে প্রশাসন।ঘাতক সন্দেহভাজন খুনিরা হলেন- সনি, মাহদী, তুষার, সৌমিক ও প্রতীক। এর আগে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত রুবেল নামের একজনকে রাজনগর উপজেলা থেকে শুক্রবার ভোরে আটক করে পুলিশ। রুবেলের দেয়া তথ্যের ভিত্তিতেই তাদের শনাক্ত করা হয়েছে বলে জানায় পুলিশ।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ জাতিরকন্ঠকে বলেন, “ঘাতকদের আটক করলে প্রকৃত কারণ উদঘাটন করা যাবে। এদের সবাইকে শনাক্ত করা হয়েছে। গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।”এদিকে এই হত্যাকাণ্ড ও পুলিশের অগ্রগতি সম্পর্কে জানতে শনিবার দিনব্যাপী মৌলভীবাজারে অবস্থান নেন সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার কামরুল আহসান। তিনি শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মৌলভীবাজার জেলায় অবস্থান করেন।

নিহত দুই ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীর বাড়িতে গিয়ে অভিভাবকদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা পুলিশ কর্তকর্তাদের সঙ্গেও একাধিক বৈঠক করেন।উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পশ্চিমাংশে নির্জন স্থানে মো. আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে দুর্বৃত্তরা।