• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

ভয়ংকর খুনী এক মায়ের কান্ড!


প্রকাশিত: ১২:২৯ পিএম, ১০ নভেম্বর ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৫৮ বার

ডেস্ক রিপোর্টার :  ঘুমন্ত শিশুকে বেধড়ক মার। বেল্টের আঘাতে শিশুর পা থেকে মাথা পর্যন্ত জমাট বেঁধেছে রক্ত। kkkkশরীরের একাধিক জায়গায় ক্ষত। মৃত ছেলের দেহ নিয়েই ট্রেন সফরে গেলেন মা। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের ইলিনয়েসের। খবর জি নিউজ।

ইলিনয়েসের বাসিন্দা জেমি জোনসের ছেলে কার্ল রাইস। ন’বছরের এই শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়। রাইসের মৃত্যুর কিনারা করতে গিয়ে দিশেহারা হয়ে যায় পুলিশ। বছর খানেক তদন্তের পর পুলিশের হাতে উঠে আসে গুরুত্বপূর্ণ এ তথ্য।
পুলিশের দাবি, নিজের বাড়িতেই ঘুমন্ত শিশুকে পিটিয়ে খুন করেন জেমি জোনস।

দুদিন ধরে তাকে মারা হয়। এরপর সেই মৃত ছেলের দেহ নিয়ে শিকাগো স্টেশন থেকে ট্রেনে ওঠেন তিনি। সঙ্গে ছিল তার ছোট্ট মেয়েও। যাতে ট্রেনের সিটে সোজা হয়েই বসিয়ে রাখা যায় তাই মৃত ছেলের পিঠে ব্যাকপ্যাক ঝুলিয়ে দিয়েছিলেন জেমি।

স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে পুলিশ। সেই ফুটেজ দেখে মনে হচ্ছে, কার্ল ট্রেনে ঘুমিয়ে পড়েছে। স্টেশন থেকে নেমে একটি গাড়িতে ওঠে জেমি। গাড়িতে জেমির বাবা ও তার পরিবারের সদস্যরাও ছিলেন। কিছুক্ষণ তাদেরও ভুল বোঝায় জেমি। এরপর জেমির বাবা লক্ষ্য করেন কার্ল নিঃশ্বাস নিচ্ছে না। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত বলে জানিয়ে দেন।

জেমি তার স্বামীকে সোশ্যাল মিডিয়ায় একটি মেসেজ করেন, যাতে তিনি জানিয়েছিলেন তিনি তার ছেলেকে খুব বাজেভাবে মেরেছেন। এতটা নৃশংসভাবে এর আগে কখনো মারেননি তাকে। এরপরই ফের জেমিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জেরার মুখে ভেঙে পড়েন জেমি।

স্টেট অ্যাটর্নি স্টিভ স্কেলার লেক কাউন্টি বিচারককে জানিয়েছেন, ময়নাতদন্ত রিপোর্টে কার্ল রাইসের মাথা থেকে পা পর্যন্ত সমস্ত জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। মৃত্যুর আগে একাধিকবার আঘাতের ফলেই মৃত্যু হয়েছে তার। ছেলেকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে জেমিকে।