• বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪

ভাবি নিখোঁজ-বিবস্ত্র যুবকের লাশ


প্রকাশিত: ৪:৫২ পিএম, ১৯ অক্টোবর ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৩৯০ বার

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি করপোরেশনের একটি বাড়ি থেকে মো. মনির হোসেন (২৮) নামের এক যুবকের বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়েছে। এ 22indexঘটনার পর থেকে নিহত যুবকের ভাবি নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। বুধবার সকালে সিটি করপোরেশনের পূর্ব মারিয়ালী গ্রামের ওই বাড়ির নিজ কক্ষ থেকে মনিরের লাশ উদ্ধার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত মনিরের ভাই আনোয়ার হোসেনকে আটক করে পুলিশ।

নিহত মনির গাজীপুর পৌর ভূমি অফিসে উমেদার হিসেবে কাজ করতেন। তিনি পূর্ব মারিয়ালী গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে। মা-বাবা, ভাই-ভাবি ও তাঁদের সন্তানের সঙ্গে একই বাড়িতে থাকতেন মনির।জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) এনায়েত হোসেন জানান, পূর্ব মারিয়ালী গ্রামের ওই বাড়িতে আনোয়ার হোসেন তাঁর দ্বিতীয় স্ত্রী ফাহমিদা আখতার ও সন্তানদের নিয়ে থাকেন। একই ভবনের পাশাপাশি কক্ষে আনোয়ার হোসেনের মা-বাবা ও ছোট ভাই মনির থাকতেন।

মঙ্গলবার রাতে খাওয়া শেষে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। বুধবার সকালে আনোয়ার হোসেনের প্রথম সংসারের মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অর্পিতা আক্তার ঘুম থেকে উঠে সৎ মা ফাহমিদা ও ছোট ভাইকে খুঁজে না পেয়ে পরিবারের অন্যদের জানায়। পরে ফাহমিদার মোবাইল ফোনে ফোন করা হলে বন্ধ পাওয়া যায়।

খোঁজাখুঁজির একপর্যায়ে মনিরের কক্ষের দরজা খোলা দেখতে পেয়ে বাড়ির লোকজন ভেতরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় মনিরের বিবস্ত্র লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মনিরের লাশ উদ্ধার করে। পরে  ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসআই এনায়েত আরো জানান, লাশের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত মনিরের পেটে ধারালো ছুরির একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এলোপাতাড়ি ছুরিকাঘাত ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে মনিরকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভাবির সঙ্গে অনৈতিক সম্পর্ক ও পারিবারিক কোনো ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত মনিরের বড় ভাই আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে। নিখোঁজ ফাহমিদাকে আটকের চেষ্টা চলছে।