• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

ভাবির বোনের সঙ্গে রাজকুমারের ‘গোপন প্রেম ফাঁস


প্রকাশিত: ৭:১৩ পিএম, ২২ মে ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৭৬ বার

আন্তজার্তিক ডেস্ক রিপোর্টার  :  ভাবির বোনের সঙ্গে রাজকুমারের ‘গোপন প্রেম ফাঁস করে দিয়েছে ডেইলি মেইল। এজন্যে এবার সংবাদপত্রের ওপর চটেছেন প্রিন্স হ্যারি। প্রতিবেদনে বলা হয় হ্যারি ও পিপা মিডলটনের গোপন প্রেমের কথা। এর প্1রতিবাদ জানিয়ে প্রতিবেদনটি ফিরিয়ে নিতে বলেন রাজকুমার।

প্রিন্স ইনডিপেনডেন্ট প্রেস স্ট্যান্ডার্ডস অর্গানাইজেশন (আইপিএসও)-এর সঙ্গে যোগাযোগ করেন। সেখানে অভিযোগ করেন, ডেইলি স্টার তার সঙ্গে ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটন অর্থাৎ তার ভাবির ছোট বোনের সঙ্গে তাকে জড়িয়ে যে খবর প্রচার করেছে তা পুরোপুরি ভুল।

22পরে সংবাদপত্রটি আবারো এ সংবাদের পুনরাবৃত্তি করে। আমেরিকার একটি ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়, প্রিন্স উইলিয়াম এবং কেট মিডলটনের রাজসিক বিয়েতে হ্যারি এবং পিপা মিডলটনকে বহু সময় একসঙ্গে থাকতে দেখা যায়। তারা একে অপরকে চুমুও খান।

kআইপিএসও প্রিন্সের অভিযোগটি আমলে নেয়। ডেইলি স্টারকে আইপিএসও-এর এই অ্যাডজুডিকেশন প্রকাশ করতে হয়েছে। অর্গানাইজেশন জানায়, সংবাদপত্রটি যে খবর প্রকাশ করেছে তাকে মিথ্যা আখ্যা দিয়েছেন প্রিন্স। কাজেই এ সংবাদের পক্ষে তাদের প্রমাণ দেখাতে হবে। এটা দ্বিতীয়বার ঘটল যখন আইপিএসও-কে কোনো সংবাদের বিষয়ে রাজ পরিবারের অভিযোগ নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে।

গত বুধবার আইপিএসও এক রুলে জানায়, দ্য সানে প্রকাশিত ‘কুইন ব্যাকস ব্রেক্সিট’ শিরোনামের খবরটি অপপ্রচার যা কোনোভাবেই প্রাসঙ্গিক হয় না।গত বছরের ডিসেম্বরেও আইপিএসও ডেইলি মেইলের বিরুদ্ধে রুল দিতে হয়।

এক প্রতিবেদনে ডিউক অব ইয়র্কের ব্যক্তিগত কাজের গোপনীয়তা ভঙ্গ করা হয় বলে অভিযোগ ওঠে। উইন্ডশোরের রাজকীয় লজে প্রিন্সেস ইউজিনের ২৫তম জন্মবার্ষিকী পালনের আয়োজনটি হেলিকপ্টারে করে প্রদর্শন করেন। এ ঘটনা প্রকাশ করে দেয় ডেইলি মেইল।