• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

ব্রান্ডনিউ গাড়ী প্রদর্শনী-২য় ঢাকা বাইক শো-ক্রেতাদের ভীড়


প্রকাশিত: ১:০৬ পিএম, ১ এপ্রিল ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৫৮ বার

স্টাফ রিপোর্টার  :  ব্রান্ডনিউ গাড়ী প্রদর্শনী-২য় ঢাকা বাইক শোতো আজ ছিল  ক্রেতাদের ভীড় । 1রাজধানী ঢাকায় শুরু হয়েছে তিন দিনের ১১তম ঢাকা মোটর শো, ‘২য় ঢাকা বাইক শো’ এবং ‘ঢাকা অটোপার্টস শো।’বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মেলার উদ্বোধন করেন। ‘সেমস্ গ্লোবাল’ এ মেলার আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এফবিসিসিআইয়ের প্রথম সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম (মহিউদ্দীন), ঢাকা চেম্বার অব কমার্সের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন রশিদ, মারকো শিপিং কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর লে. কর্নেল মো. রাজিবুল ইসলাম (অব.) এবং র‌্যানকোন মোটর বাইকস লিমিটেডের চিফ নির্বাহী পরিচালক শাওন হাকিম।

উদ্বোধনী অনুষ্ঠানে বলা হয়, বাংলাদেশে অটোমোটিভ, কার, বাইক ও অটো যন্ত্রাংশ শিল্পের সর্ববৃহৎ আন্তর্জাতিক প্রদর্শনী ‘ঢাকা মোটর শো’, ‘ঢাকা বাইক শো’ এবং ‘ঢাকা অটো পার্টস শো’।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত তিন দিনের এই এক্সিবিশনে বিশ্বের প্রায় ১৫টি দেশের ব্র্যান্ড নিউ গাড়ি, মোটর বাইক ও অটো যন্ত্রাংশ শিল্পের উৎপাদক ও বিপণনকারী খ্যাতনামা প্রতিষ্ঠানগুলো অংশ নিচ্ছে। মেলায় প্রায় ২০০টিরও বেশি স্টল রয়েছে।

যেখানে দেশি ও বিদেশি নির্মাতা, প্রস্তুতকারক ও সরবরাহকারীরা অত্যাধুনিক গাড়ি, মোটরসাইকেল, লুব্রিকেন্ট, সিএনজি রুপান্তর’সহ বিভিন্ন প্রযুক্তি ও অটো যন্ত্রাংশ সাজিয়ে বসেছে।
২ এপ্রিল পর্যন্ত চলবে এ মেলা। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রদর্শনীটি সকলের জন্য খোলা থাকবে।