• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

বিয়ে করে নরকে পা দিতে চাই না: জয়া


প্রকাশিত: ৩:৫৩ পিএম, ১৬ জুন ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৩৯ বার

বিনোদন রিপোর্টার   :  ছিলেন মডেল ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। সেখান থেকে ধীরে ধীরে পাকা 21করেছেন বড় পর্দার আসন। শুধু ঢাকাই চলচ্চিত্রে নন, নিজেকে টলিউডেও জাত অভিনেত্রী হিসেবে চিনিয়েছেন। তিনি জয়া আহসান।বর্তমানে বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

সম্প্রতি মুখোমুখি হয়েছিলেন ভারতের ইংরেজী দৈনিক টাইমস অব ইন্ডিয়ার। সেখানে বিয়ে নিয়ে বিস্তারিত আলাপ করেছেন তিনি।জয়া জানিয়েছেন, বিয়ে করে আর নরকে পা দিতে চান না। বিয়ে বিষয়টিকে তিনি ভয় পান বলেও জানিয়েছেন।
4
প্রসঙ্গত, কলকাতার সিনেমা ‘রাজকাহিনী’তে অভিনয় করার পর ছবির পরিচালক সৃজিতের সঙ্গে বিয়ের বিষয়ে জোরগুঞ্জন চলছিল। সৃজিত নাকি জয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলেও বিভিন্ন গণমাধ্যমের খবরে প্রকাশ।

এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে জয়া বলেন, এটা সত্য নয়। সৃজিত আমার ভালো বন্ধু। বিয়ে নিয়ে আমার পরিকল্পনা কি তা জানতে চেয়েছিল সে। অন্যকিছু নয়।

তিনি বলেন, অধিকাংশ নারীর মতো আমিও বিয়ে বিষয়টিকে ভয় পাই। আমি একবার বিয়ে করেছি, কিন্তু তা কোনো কারণে টিকেনি বলে আমি বিয়েকে খারাপ বলছি, এটা কিন্তু না। আসলে বিয়েটা ভালো-মন্দের মিশ্রণই! আসলে আমি জেনেশুনে ফের বিয়ে করে নরকে পা দিতে চাই না।