• বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪

বিশ্বসেরা হাফেজ মামুনের লেখাপড়ার সমস্ত ব্যায়ভার নিলেন মিশর আ’লীগ সভাপতি


প্রকাশিত: ১০:১৬ পিএম, ১৫ এপ্রিল ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩০০ বার

মিশর প্রতিনিধি থেকে বিশেষ প্রতিনিধি :  বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের হাফেজ Misor awamileage-www.jatirkhantha.com.bd.2আবদুল্লাহ আল মামুন প্রথম স্থান অধিকারের কৃতিত্ব স্বরুপ তাঁর লেখাপড়ার সমস্ত ব্যায়ভার বহনের নিশ্চয়তা প্রদান করেছেন মিশর কেন্দ্রীয় আওয়ামী লীগ কমিটির সভাপতি এ.জি.এম সাইদুল হক সুমন।

Momun gori-www.jatirkhantha.com.bdএ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে  মিশর কেন্দ্রীয় আওয়ামী লীগ কমিটির সভাপতি এ ঘোষণা দেন। এছাড়াও কোরআন প্রতিযোগীতার প্রথম স্থান অধিকারীকে মিশর আওয়ামী লীগ কতৃক বিশেষ উপহারও প্রদান করা হয়।

সংশ্লিষ্ঠরা জানান, গত ১১ এপ্রিল মিসরে অনুষ্ঠিত হয়েছে বিশ্ব কুরআন প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশ নেয় প্রায় ৫০টির অধিক দেশের প্রতিযোগী। বাংলাদেশের হয়ে অংশ গ্রহন করেন হাফেজ আবদুল্লাহ আল মামুন ও ওয়ালিউর রাহমান। এদেMisor awamileage-www.jatirkhantha.com.bd.1র মধ্যে প্রথমস্থান অধিকার করে কুমিল্লার মুরাদনগরের আবুল বাসারের ছেলে আব্দুল্লাহ আল মামুন।

এই অভাবনীয় সাফল্যে মিশরের কেন্দ্রীয় আওয়ামী লীগ কমিটির সভাপতি বিশেষ উপহার প্রদান করেন এবং হাফেজ আব্দুল্লাহ আল মামুনের আগামী দিনের লেখা পড়ার সমস্ত ব্যায়ভার বহনের নিশ্চয়তা প্রদান করেন। এ সময় মিশর কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক মোবারক হোসেন খান সহ অনেকে উপস্থিত ছিলেন।

mamun-www.jatirkhantha.com.bd.----উল্লেখ্য, মামুন রাজধানী যাত্রাবাড়ীর বিবির বাগিচাস্থ তাহফিজুল কোরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসার ছাত্র। সে কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়নের আবুল বাশারের ছেলে। এর আগে ২০১৬ সালে দুবাইয়ে ২০তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় দ্বিতীয় এবং ২০১৪ সালের জুলাই মাসে সৌদি আরবের জেদ্দায় প্রথম স্থান অর্জন করে।