• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

বিমান বাংলাদেশে নতুন খাদ্যতালিকা উদ্বোধন


প্রকাশিত: ৬:২১ পিএম, ২৩ মার্চ ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৬১ বার

স্টাফ রিপোর্টার  :  আজ বৃহস্পতিবার বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারে (বিএফসিসি) এক অনুষ্ঠানে 12বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নতুন খাদ্যতালিকা কর্মসূচির উদ্বোধন করা হয়। আজ বৃহস্পতিবার বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারে (বিএফসিসি) এক অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নতুন খাদ্যতালিকা কর্মসূচির উদ্বোধন করা হয়।

যাত্রীসেবার মানোন্নয়ন কর্মসূচির অংশ হিসেবে ২৬ মার্চ থেকে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে বিজনেস ক্লাস যাত্রীদের জন্য বৈচিত্র্যময় সুস্বাদু খাবার ও বিনোদনের আয়োজন নিয়ে আসছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এ ছাড়া ওই দিন থেকে সব আন্তর্জাতিক ফ্লাইটে ডায়াবেটিক খাবার ও ছোট বাচ্চাদের জন্য ‘কিডস ফুডে’র ব্যবস্থা থাকবে।

তবে এ বিষয়ে যাত্রীদের টিকিট বুকিংয়ের সময়ই তা জানাতে হবে। আজ বৃহস্পতিবার বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারে (বিএফসিসি) এক অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ এ কর্মসূচির উদ্বোধন করেন।

এখন থেকে বিমান তিন মাস পরপর আন্তর্জাতিক সব ফ্লাইটে যাত্রীদের পছন্দ ও সেবা দানে অভিনব খাবার, সংগীত, সিনেমা ও বাচ্চাদের খেলার ব্যবস্থার মতো বিনোদনের বিষয়গুলো নতুন করে সাজাবে।

অনুষ্ঠানে এ এম মোসাদ্দিক আহমেদ বলেন, বিমান তার সেবার প্রতিটি ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন আনছে। আকর্ষণীয় যাত্রীসেবা দিতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। তিনি আরও বলেন, এখন থেকে লন্ডন রুটে বিমানের নন-স্টপ ফ্লাইটে বিজনেস ক্লাসের যাত্রীরা বিশ্বমানের যেকোনো এয়ারলাইনসের মতো বিভিন্ন বিচিত্র খাদ্যসম্ভার থেকে পছন্দ অনুযায়ী খাবার নির্বাচন করতে পারবেন। শিগগিরই সব আন্তর্জাতিক রুটে পর্যায়ক্রমে এ সুবিধা চালু করা হবে বলে জানান তিনি।