• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

‘বিএনপি ভুল রাজনীতিতে পা পা করে খাদের দিকে যাচ্ছে’


প্রকাশিত: ৫:২২ পিএম, ২৩ এপ্রিল ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪৭ বার

স্টাফ রিপোর্টার :  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি ভুল রাজনীতিতে পা পা করে খাদের দিকে যাচ্ছে। তিনি আরো বলেন, গত কয়েক দিনে বিএনপির নেতাদের বক্তব্য থেকে বোঝা hanif-www.jatirkhantha.com.bdযায় তারা নির্বাচনে আসতে আগ্রহী। তবে, নিজেদের পরাজয় সম্পর্কে বিএনপি নিশ্চিত। নিজেদের ভুলের কারণে দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আজ রবিবার দুপুরে জিপিও অডিটরিয়ামে বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ভুল রাজনীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও একাত্তরের পরাজিত শক্তিকে রক্ষা করার কারণে আপনারা (বিএনপি) জনগণ থেকে পা পা করে খাদের কিনারার দিকে যাচ্ছেন। তাই ক্ষমতায় যাওয়ার স্বপ্ন আপনাদের আপাতত না দেখলেও চলবে। ’

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক ক্ষেত্রে উন্নতি হচ্ছে। বিশ্ব নেতারা বিশেষভাবে সম্মানিত করছে। আর এসব দেখেই বিএনপি নেতারা ঈর্ষায় কাতর হয়ে মিথ্যাচার করে যাচ্ছে। বিএনপির ভুল রাজনীতি, সন্ত্রাসী কার্যক্রম ও জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার জন্য তাদের আর ক্ষমতায় আসার স্বপ্ন না দেখলেও চলবে।

আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে মহাজোট সরকার আবারও ক্ষমতায় আসবে এ আশা প্রকাশ করে তিনি বলেন, দেশের উন্নয়ন ও জনকল্যাণমুখী রাজনীতির কারণে জনগণের মেন্ডেট নিয়ে মহাজোট সরকার ক্ষমতায় আসবে। এটা নিশ্চিত জেনেই বিএনপি মিথ্যাচার করছে।