• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নতুন কার্যালয়ের উদ্বোধন


প্রকাশিত: ৭:৪৭ পিএম, ৯ ডিসেম্বর ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৮৪ বার

Academic & Creative publisers Associationসাংস্কৃতিক রিপোর্টার  :  বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে আজ শনিবার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলা একাডেমির বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নতুন কার্যালয়ের উদ্বোধন-www.jatirkhantha.com.bdমহাপরিচালক অধ্যাপক শামসুজ্জামান খান বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির পুরানা পল্টন রবিন টাওয়ারের নতুন কার্যালয় উদ্বোধন  করেন । অনুষ্ঠানে বিশেষ Engr.Mehadi hasanঅতিথি ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নাট্যজন ও বিটিভির কিংবদন্তি সংবাদ পাঠক রামেন্দু মজুমদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অন্যপ্রকাশের প্রধান নির্বাহী মাজহারুল ইসলাম।  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির আন্তজার্তিক বিষয়ক পরিচালক প্রকৌশলী মোঃ মেহেদী হাসান,  প্রকাশক সমিতির সাবেক সভাপতি ওসমান গনি, প্রতিষ্ঠাতা সভাপতি মফিদুল হক প্রমুখ।

বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নতুন কার্যালয়ের উদ্বোধন-www.jatirkhantha.com.bdসভায় জানানো হয়  যে, এ বছর বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি ইন্টারন্যাশনাল পাবলিশার্স অ্যাসোসিয়েশন (IPA) এর স্থায়ী সদস্য হিসেবে অন্তর্ভুক্তি এবং এশিয়া প্যাসিফিক পাবলিশার্স অ্যাসোসিয়েশন (APPA) এর সহ-সভাপতি পদ অর্জন একটি বড় সাফল্য। বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নতুন কার্যালয়ের উদ্বোধন শেষেসমিতির  নির্বাহি পরিচালক কামরুল হাসান শায়ক কার্যনির্বাহি পরিষদের ৮ম সভার আলোচ্য সূচি তুলে ধরেন।

Academic & Creative publisers Association -22কার্যনির্বাহি পরিষদের সভায় গত সভার কার্যবিবরণী অনুমোদন, বার্ষিক সাধারন সভা সম্পর্কে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, ৭ম বাংলাদেশ বইমেলা কলকাতা ২০১৭ সম্পর্কে আলোচনা এবং আসন্ন অমর একুশে গ্রন্থমেলা ২০১৮ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।