• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

বহু প্রেমের কবলে মুন্নীকে খুন করলো রমজান


প্রকাশিত: ৮:২৪ পিএম, ৬ আগস্ট ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৫ বার

চট্টগ্রাম প্রতিনিধি  :  অবশেষে চট্টগ্রামের সীতাকুণ্ড ইকোপার্কের পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মুন্নী 4444আক্তার হত্যার রহস্য উন্মোচিত হয়েছে।বহু প্রেমের জের ধরে মুন্নীকে তার এক প্রেমিক রমজান আলী রাহাত (২৮) খুন করেন।

গত বুধবার রাতে পুলিশ এ হত্যাকাণ্ডে সন্দেহভাজন হিসেবে রাহাতকে আটক করে। এরপর তিনি আদালতে এ খুনের বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।মামলার তদন্তকারী কর্মকর্তা সীতাকুণ্ড থানার এসআই মো. কামাল উদ্দিন জানান, নগরীর পোর্ট কলোনী থেকে মুন্নীর প্রেমিক রমজান আলী রাহাতকে আটক করা হয়।

পরে পুলিশকে তিনি জানান, প্রেম থাকা অবস্থায় মুন্নী অন্য এক যুবকের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন।
এছাড়া নিজের ঘনিষ্ঠ বান্ধবীর প্রেমিককেও মুন্নী প্রস্তাব দেন, কিন্তু তা প্রত্যাখ্যাত হয়। প্রতিশোধ নিতে মুন্নী তার ওই বান্ধবী ও তার প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি প্রকাশ করে দেন।

এতেই ক্ষিপ্ত হয়ে বান্ধবীর ওই প্রেমিক মুন্নীকে হত্যার পরিকল্পনা করেন। তার সঙ্গে মুন্নীর যুক্ত হন মুন্নীর আরও প্রেমিক এবং দুই ঘনিষ্ঠ বান্ধবী। তারা গত ১৩ মে মুন্নীকে কৌশলে সীতাকুণ্ড ইকোপার্কে নিয়ে যায়। সন্ধ্যার দিকে পাহাড়ের নির্জনস্থানে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাকে হত্যা করে লাশ ফেলে চলে যায় তারা।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাহাত চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুন্সি মুশিয়ার রহমানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।এতে রাহাত এ খুনের ঘটনায় জড়িত অন্যদেরও নাম প্রকাশ করেছেন।তার দেয়া তথ্যে বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এসআই কামাল উদ্দিন।