• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

বহু তরুণীর হৃদয় ভেঙ্গে ভালবাসায় বিশ্বাস করেনা সালমান


প্রকাশিত: ৬:১৬ পিএম, ২৫ জুন ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৮৩ বার

 
জিওনিউজ অবলম্বনে অনলাইন ডেস্ক রিপোর্টার : মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘টিউবলাইট’। তবে ছবিটি এখন পর্যন্ত বক্স  salman love-www.jatirkhantha.com.bdঅফিসে তেমন ব্যবসা করতে পারেনি।বিশেষজ্ঞদের বিচারেও কম নম্বর পেয়েছে ‘ভাইজানের’ এই ছবি। তারপরও আশা ছাড়েননি সালমান।

ছবির কথা বাদ দিলে, সালমানের যে বিষয়টা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়, সেটি হল তার বিয়ে, ব্যক্তিগত জীবন ও প্রেম। যদিও সলমান বারবারই নানা মজা করে বুঝিয়ে দিতে চেয়েছেন, এটা তার ব্যক্তিগত জীবন, তার ইচ্ছে তিনি কীভাবে কাটাবেন।

তবে সম্প্রতি এক সাক্ষাত্কারে বিয়ে নিয়ে এক প্রশ্নে কিছুটা চাঁচাছোলা জবাব দিয়েছেন ভাইজান। তার কথায়- বিয়ে মানে শুধু পয়সার অপচয় এবং ভালবাসায় তিনি বিশ্বাস করেন না। সালমান খান বলেন, তার এই মন্তব্যে বহু লোক একমত হবেন না; কিন্তু তাতে নিজের মত বদলাবেন না।

তার কথায়, ‘ভালবাসা নয়, আসলে সবটাই প্রয়োজন। একজন মানুষের আরেক জনকে যতক্ষণ প্রয়োজন ততক্ষণই টিকে থাকে সম্পর্ক। আর জীবনের এক এক মুহূর্তে মানুষের এক একজনকে প্রয়োজন হয়। তখন সেই সম্পর্ককেই লোকে প্রেম বলে গুলিয়ে ফেলে। পরে পরিস্থিতির পরিপ্রেক্ষিতে সেই মানুষটির প্রয়োজন জীবন থেকে মিটে গেলে, শেষ হয়ে যায় সেই সম্পর্ক।’

তবে যে মানুষটা নিজে বহু প্রেমের ছবিতে অভিনয় করেছেন, বাস্তবেও একাধিক প্রেমে পড়েছেন বলে ব্যাপক আলোচনা রয়েছে, এখন তিনিই বলছেন প্রেমে তার নিজেরই কোনও বিশ্বাস নেই! বিস্মিত সালমান খানের অনেক ভক্ত।