• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

ফেনীতে ‘রুটি সোহেল’ ক্রসফায়ার


প্রকাশিত: ৯:৪২ এএম, ৩ জুলাই ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৬৬ বার

 

ফেনী প্রতিনিধি : ফেনীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে জেলার চিহ্নিত সন্ত্রাসী রুটি সোহেল নিহত হয়েছেন। পেশাদার সন্ত্রাসী সোহেল ফেনী পৌরসভার বিরিঞ্চি হাঙ্কার এলাকার আব্দুল খালেক খোruti shohel-www.jatirkhantha.com.bdনার বাড়ির জাফর আহমদের ছেলে।

সোমবার ভোরে জেলা শহরের বিরিঞ্চি এলাকার সামসুল হক চেয়ারম্যান বাড়িতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় সেখান থেকে একটি বিদেশি পিস্তল, বিদেশি রিভলভার ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা খবর পান রুটি সোহেল ও তার সঙ্গীরা অস্ত্রসহ এলাকায় অবস্থান করছে। পরে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি করে সোহেল। র‌্যাবও পাল্টা গুলি করলে তিনি আহন হন। এর কিছুক্ষণ পরে মারা যান।

তিনি জানান, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি এই রুটি সোহেল। এছাড়াও সে ওই এলাকার ব্যাবসায়ী আবু সাইদ হত্যা মামলা, চুরি, ডাকাতি, ছিনতাই, প্রতিপক্ষের ওপর হামলা, মাদক ব্যবসাসহ বিভিন্ন ঘটনায় মোট ছয়টি মামলার আসামি।