• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

প্লেবয় ইমরান খানের ফের বিয়ে


প্রকাশিত: ১:১৩ পিএম, ৭ জানুয়ারী ১৮ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২৫৩ বার

 

??????????????????????????????????????????????????
পাকিস্তান থেকে আবরার খান  :  ক্রিকেটের প্লেবয় খ্যাত ইমরান খান ফের বিয়ে করেছেন। জেমাইমা গোল্ড স্মিথ, সাংবাদিক রেহাম খানের পর এবার বুশরা বিবি নামের এক ধর্মীয় গুরুকে বিয়ে করেছেন ইমরান। বিভিন্ন সময়ে বিভিন্ন নারীর সঙ্গে নাম জড়িয়েছেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান। ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন প্রখ্যাত সাংবাদিক জেমাইমা গোল্ড স্মিথকে। ২০১৪ সালে সংসার ভাঙে এ জুটির।

তারপর ২০১৫ সালে আরেক সাংবাদিক রেহাম খানকে বিয়ে করার বিষয়টি সামনে আসে। তবে বিয়েটা সেরেছিলেন ২০১৪ সালের নভেম্বরে। স্বীকার করতে অনেক দিন সময় নিয়েছিলেন তিনি। তবে বিয়ের মাত্র ১০ মাসের মাথায় ছাড়াছাড়ি হয় তাদের।এবার আবার বিয়ের গুঞ্জন। ৬৫ বছর বয়সী ইমরান খানের বিয়ে ঘিরে উত্তাল সংবাদমাধ্যম। ফের নাকি বিয়ে করেছেন পাকিস্তানের ক্রিকেট দলের সাবেক এ তারকা।

??????????????????????????????????????????????????গুঞ্জন উঠেছে নতুন বছরের প্রথম দিন বুশরা বিবি নামের এক ধর্মীয় গুরুকে বিয়ে করেছেন ইমরান। পাকিস্তান তেহরিক ই ইনসাফের (পিটিআই) প্রধান নাকি প্রায় বছর দুয়েক ধরেই বুশরার সঙ্গে দেখা করতেন। সেখান থেকেই বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে। ইমরানের রাজনৈতিক সচিব মুফতি সাইদ দলের প্রধানের বিয়েতে অংশ নিয়েছিলেন বলে জানিয়েছে কয়েকটি গণমাধ্যম। এমনকি রেহামের সঙ্গে ইমরানের বিয়ের সময়েও ইনিই সাক্ষী ছিলেন।

এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে সরাসরি হ্যাঁ-না কোনোটাই বলছেন না ইমরানের সচিব। ঘটনাটি ঘটেছে লাহোরের ডিফেন্স হাউজিংয়ের সেক্টরে। যে নারীর সঙ্গে ইমরান বিয়ে করেছেন দীর্ঘদিনের বান্ধবী। মাস কয়েক আগেই নিজের আগের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে তার। যদিও তার স্বামী জানিয়েছেন ধর্মীয় কারণেই এই বিচ্ছেদ। অন্যদিকে পাকিস্তানি সংবাদ মাধ্যমের একাংশে দেওয়া সাক্ষাৎকারে বুশরা বিবি’র ছেলে পুরো ঘটনাটিকে মিথ্যা বলে দাবি করেছেন।