• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

প্রেমের সম্পর্ক অতঃপর’ও পারিবারিক বিয়ের নাম দিচ্ছে চিত্রনায়িকা মাহি?


প্রকাশিত: ৫:২৫ এএম, ২৬ মে ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৬৮ বার

বিনোদন রিপোর্টার   :  প্রেমের সম্পর্ক থেকে বিয়েকে পারিবারিক বিয়ের নাম দিচ্ছে চিত্রনায়িকা মাহি? Mahi-Apu-www.jatirkhantha.com.bdবুধবার রাতে সংবাদ সম্মেলনে মাহি জানায়, ৩ বছর আগে নিজের গাড়ির লুকিং গ্লাসে অপুকে প্রথম দেখেন । এরপর কি হয়….? এর কোন উত্তর দেননি মাহি! তারপর ৩ বছর পর পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা হলে মাহি রাজি হন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও স্বামী পারভেজ মাহমুদ অপু বিবাহোত্তর সংবাদ সম্মেলনে এটাই ছিল মাহির মূল কথা।তবে সংবাদ সম্মেলনে চিত্রনায়িকা মাহিয়া মাহি স্বামী সম্পর্কে বলেন, ‘তিন বছর আগে থেকেই আমাদের পরিচয় ছিল। এক্ষেত্রেই প্রেমের সম্পর্কের বিয়ের বিষয়টি প্রকাশ্য হয়ে পড়ে।

মাহি জানায়,  অপুকে প্রথম দেখেছিলাম আমার গাড়ির লুকিং গ্লাসে। আমি সিলেটে ছবির শুট্যিংয়ে গিয়েছিলাম তখন। আর ওই পরিচয়ের মাধ্যমেই পরিবারিকভাবেই আমাদের এ বিয়ে। তবে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল না।’বুধবার (২৫ মে) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় একটি রেস্তোরায় স্বামীকে নিয়ে সংবাদ সম্মেলন করেন মাহি।

মাহি তার স্বামী পারভেজ মাহমুদ অপু সম্পর্কে বলেন, ‘আমি ওকে শুধু পছন্দ করেছি ওর সরলতার জন্য। আর হানিমুন কোথায় করবো তা এখনও জানি না। তবে জুনে সিলেটে শ্বশুরবাড়ি যাব। আমার প্রিয় জায়গা সিলেটেই প্রথম হানিমুন করবো।’

স্ত্রীর সম্পর্কে অপু বলেন, ‘মাহির রুপকে নয়, গুণকে ভালোবেসেছি। ওর মনটা অনেক ভালো।’