• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া


প্রকাশিত: ১০:২৩ এএম, ২০ আগস্ট ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪২ বার

স্পোর্টস ডেস্ক রিপোর্টার :  দু’টি টেস্ট ও একটি প্রস্তুতি ম্যাচ খেলতে এরই মধ্যে ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তবে শেষ পর্যন্ত bangladesh-v australia-www.jatirkhantha.com.bdপ্রস্তুতি ম্যাচটি না খেলার সিদ্ধান্ত নিয়েছে তারা। শনিবার সন্ধ্যায় বিসিবিকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে অস্ট্রেলিয়া দলের পক্ষ থেকে।
আসছে ২২ আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দু’দিনের প্রস্তুতি ম্যাচটি শুরু হবার কথা ছিল। কিন্তু ওই দু’দিন মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবে স্টিভেন স্মিথের দল।

ফতুল্লা স্টেডিয়ামের পানি শুকিয়ে গেলেও বাইরের জমে থাকা পানির কারণে এলাকাজুড়ে রয়েছে দুর্গন্ধ। সম্ভাব্য আরেকটি ভেন্যু ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের মাঠেও না খেলার সিদ্ধান্ত হয়েছে পর্যাপ্ত সুযোগ-সুবিধা না থাকায়।দূরত্বের কারণে বিকেএসপিতে সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলতে রাজি হয়নি অস্ট্রেলিয়া দল।

তবে তারা ম্যাচটি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খেলার প্রস্তাব দিয়েছিল বিসিবিকে। কিন্তু টেস্ট ভেন্যুতে টেস্টের মাত্র চার-পাঁচ দিন আগে সেটি সম্ভব নয় বলে জানায় বিসিবি। আসছে ২৭ আগস্ট থেকে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।