• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

পুলিশের ট্রাক নিয়ে চম্পট নগ্ন লুনা


প্রকাশিত: ৩:২২ পিএম, ১৪ জানুয়ারী ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৮৩ বার

lisa luna jailhosue-www.jatirkhantha.com.bd===

lisa luna jailhosue-www.jatirkhantha.com.bd.আন্তজার্তিক ডেস্ক রিপোর্টার  :  রাস্তায় হঠাৎ করে নগ্ন অবস্থায় কোনও নারীকে দেখলে যে কোনও সভ্য মানুষ বিব্রতকর অবস্থায় পড়বেন। সাধারণত এই রকম অবস্থায় যে কোনও সুনাগরিক luna.হাতের কাছে যা পাবেন তাই দিয়ে সেই নারীর আব্রু রক্ষার চেষ্টা করবেন। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ছোট শহরের ডেপুটি শেরিফ ফ্রানসিস্কো ক্যাম্পিলোও সেই চেষ্টাই করেছিলেন। কিন্তু তার সেই প্রচেষ্টায় তিনি সফল তো হননি, বরং তার বিপরীতে তাকে প্রবল হয়রানির শিকার হতে হয়েছে এই উপকার করতে গিয়ে।

একটি বিদেশি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ডেপুটি শেরিফ ফ্রানসিস্কো ক্যাম্পিলো আরিজোনার মারিস্কোপা কাউন্টিতে ক্যাম্পিলোতে একদিন তাঁর ডিউটি ট্রাকটি নিয়ে থেমেছিলেন একটি পেট্রোল পাম্পে। সেখানেই তিনি দেখতে পান সম্পূর্ন নগ্ন অবস্থায় তার গাড়ির দিকেই হেঁটে আসছেন এক যুবতী।

এই অবস্থা দেখে তড়িঘড়ি একটি ব্ল্যাঙ্কেট হাতে গাড়ি থেকে নামেন ক্যাম্পিলো। সেই সুযোগেই চট করে গাড়িতে উঠে পড়েন যুবতী এবং বসে পড়েন চালকের সিটে। এর পর ক্যাম্পিলো গাড়িতে উঠতে চাইলে, সঙ্গে সঙ্গেই গাড়ি নিয়ে পালিয়ে যান তিনি। গোটা ঘটনাটিই ধরা পড়ে ক্যাম্পিলোর বডি-ক্যামেরায়।

সেই নগ্ন নারীর নাম লুনা এবং গোটা বিষয়টি নাকি তিনি ঘটিয়েছেন ড্রাগের নেশায় আচ্ছন্ন অবস্থায়। এছাড়া আটক হবার পরে তিনি পুলিশকে এও জানিয়েছেন যে যৌন নিগ্রহের শিকার হয়েছেন তিনি। যদিও লুনাকে ধরতে আরিজোনা পুলিশকে খানিকটা বেগ পেতে হয়েছে। নেশাচ্ছন্ন অবস্থায় প্রায় ১৬০ কিলোমিটার বেগে গাড়ি চালিয়েছেন লুনা, ছোটখাট অ্যাক্সিডেন্টও করেছেন। হয়তো সাঙ্ঘাতিক কোনও অভিজ্ঞতার পরে ট্রমা থেকেই গোটা ব্যাপারটি ঘটিয়েছেন লুনা কিন্তু তা হলেও আইনের চোখে কিন্তু তিনিও একজন অপরাধী।