• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

পিএসএল মাতাবে রিয়াদ মুস্তাফিজ সাব্বির


প্রকাশিত: ৭:০২ পিএম, ২২ ফেব্রুয়ারি ১৮ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৬৮ বার

 

 

আর এইচ মানব :  পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর আজ থেকে শুরু হয়েছে। এবারও টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে দুবাইতে।কাল রাতে CRICKET-WT20-2016-BAN-NZLপিএসএলে অংশগ্রহণ করতে ঢাকা ছেড়েছেন জাতীয় দলের ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ এবং মুস্তাফিজুর রহমান। পাশাপাশি গুঞ্জন উঠেছে দল পেয়েছেন নাকি সাব্বির রহমানও।

pclপিএসএলের এই আসরে রিয়াদ-মুস্তাফিজ ছাড়াও খেলার কথা রয়েছে তামিম ইকবাল এবং সাকিব আল হাসানের। কিন্তু রিয়াদ ও মুস্তাফিজের সাথে সাব্বিরের পিএসএলে সুযোগ পাওয়ার খবরটি মোটামুটি অবাক করার মতো। গতকাল রাতে দুবাই যাওয়ার সময় রিয়াদ তার টুইটারে সাব্বির-মুস্তাফিজের সাথে একটি ছবি টুইট করেন।

যা দেখে সবাই অবাক।পরবর্তীতে জানা যায় দেশের ঘরোয়া লিগ গুলোতে ৬ মাসের জন্য নিষিদ্ধ সাব্বির রহমানকে পিএসএল খেলার অনুমতি দিয়েছে বিসিবি। সেই হিসেবে তামিম ইকবাল ও সাকিব আল হাসানের দল পেশোয়ার জালমির হয়ে প্রথমবারের মতো দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে যাচ্ছেন সাব্বির।

পিএসএলে মাহমুদুল্লাহকে ধরে রেখেছে তার আগের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর প্লেয়ার্স ড্রাফটে মুস্তাফিজকে কিনেছে লাহোর কালান্দার্স। সাব্বির ছাড়া কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও প্রথমবারের মতো পিএসএল মাতাবেন।আগামী মার্চের ৪ তারিখ পর্যন্ত পিএসএলে খেলার জন্য ক্রিকেটারদের অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারপর সেখান থেকে শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশগ্রহণ করবেন এই ক্রিকেটাররা।