• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

পাখির আঘাতে মেঘনা গ্রুপের হেলিকপ্টারের কাঁচ ভেঙে জরুরি অবতরণ


প্রকাশিত: ১২:১৯ এএম, ২৮ ফেব্রুয়ারি ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২৩৯ বার

বাজিতপুর প্রতিনিধি :  উড়ে আসা একটি পাখির আঘাতে সামনের কাঁচ ভেঙে যাওয়ায় কিশোরগঞ্জের Halecopter-www.jatirkhantha.com.bdবাজিতপুর উপজেলার গয়েশপুর গ্রামে বেসরকারি কোম্পানির একটি হেলিকপ্টার জরুরি অবতরণের ঘটনা ঘটেছে। তবে হেলিকপ্টারের যাত্রী ছয় বিদেশি ও পাইলট অক্ষত রয়েছেন। সোমবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় প্রশাসন ও পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ভাস্কর দেবনাথ বাপ্পি জানান, সিলেটে একটি বৈঠকে অংশ নেওয়ার জন্য ডেনমার্কের কোসান ক্রিসপ্লান্ট কোম্পানির ছয় সদস্যের একটি দল হেলিকপ্টারে সিলেট যাওয়ার পথে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঢাকা থেকে দুটি হেলিকপ্টার এসে সবাইকে উদ্ধার করে।

কোসান ক্রিসপ্লান্টের কান্ট্রি ডিরেক্টর রব স্টিভেন জানান, হঠাৎ একটি পাখি এসে হেলিকপ্টারের সামনের কাঁচে ধাক্কা খায়। এতে কাঁচটি ভেঙে যায়। পরে পাইলট একটি বিলের ওপর জরুরি অবতরণ করেন। এতে ডেনমার্কের নাগরিক অ্যান্ডারসন সামান্য আঘাত পেয়েছেন বলে জানান তিনি।

তিনি আরও জানান, হেলিকপ্টারে তার সঙ্গে ছিলেন দক্ষিণ কোরিয়ার নাগরিক লি ও পাকর, ডেনমার্কের নাগরিক অ্যান্ডারসন ও অ্যান্ডার এবং ইটালির নাগরিক ফ্যাবো।