• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

‘নির্বাচন কমিশনে বিএনপিরও প্রতিনিধি আছে-ইয়াবাখোরদের দলে স্থান নেই’


প্রকাশিত: ১০:২৬ পিএম, ২৮ জুলাই ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৩৭ বার

পটুয়াখালী প্রতিনিধি  :  বর্তমান নির্বাচন কমিশন একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন, আর এ কমিশনে বিএনপিরও প্রতিনিধি রয়েছে ??????????????????????????????????????বলে জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দল ভারি করার জন্য ইয়াবা আসক্ত, সন্ত্রাসী ও মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাউকে দলে স্থান দেয়া হবে না। শুক্রবার পটুয়াখালীর দুমকি উপজেলায় জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ নির্দেশ দেন।

এসময় তিনি বলেন, দলে যদি ইয়াবা আসক্ত, সন্ত্রাসী, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কেউ থাকে তাহলে তাদেরকে দল থেকে বের করে দেন। তিনি বলেন, দলে নতুন সদস্য বাড়াতে হবে এবং প্রবীণদের সদস্যপদ নবায়ন করতে হবে। বর্তমানে দেশে পাতি নেতা, সিকি নেতা, হাইব্রিড নেতা, আধুনিক নেতায় ভরে গেছে।

আগামী নির্বাচনে বিজয়ের জন্য সবাইকে এক হবার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের সভানেত্রী যাকে মনোনয়ন দেবে সেই নির্বাচন করবে, মনোনয়ন না পাওয়া পর্যন্ত কোনো ব্যক্তিগত স্লোগান হবে না, সবার একটি স্লোগান তা হলো, নৌকা। তিনি দাবি করেন, বর্তমান নির্বাচন কমিশন একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন, আর এ কমিশনে বিএনপিরও প্রতিনিধি রয়েছে।

আর এক প্রশ্নের জবাবে মন্ত্রী খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে বলেন, খালেদা জিয়া লন্ডনে দেশবিরোধী ষড়যন্ত্র করছেন। সরকারবিরোধী মন্তব্য সহ্য করলেও দেশবিরোধী কর্মকাণ্ড সহ্য করা হবে না। মন্ত্রী বলেন, যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা নির্বাচনের ব্যর্থ হয়।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি, মাহবুব তালুকদার এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম লুৎফুন্নেছা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান মোশাররফ হোসেন।