• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

‘নিজেও জানি না ক’জনের সঙ্গে বিছানায় গিয়েছি’


প্রকাশিত: ১১:৪৯ এএম, ১৩ মার্চ ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৬৯ বার

raper- amber-www.jatirkhantha.com.bd

বিনোদন ডেস্ক রিপোর্টার : আমার বয়স ৩২ বছর। অজস্র পুরুষের শয্যাসঙ্গিনী হয়েছি আমি। সেই পুরুষের সংখ্যা ঠিক কত, তা গোনার মতো সময় আমার নেই। এক সময়ে ছিলেন স্ট্রিপার। লাস্যময়ী ভঙ্গিতে নিজের পোশাক খুলতে খুলতে মনোরঞ্জন করতেন উপস্থিত দর্শকদের। বর্তমানে তিনি নামজাদা মডেল এবং অভিনেত্রী।
raper- amber-www.jatirkhantha.com.bd.-1
কিন্তু মার্কিন তরুণী অ্যাম্বার রোজ শুধুমাত্র তাঁর কাজের জন্যেই আলোচনার কেন্দ্রে থাকেন, তা নয়। তাঁর বিস্ফোরক মন্তব্যও অনেক সময়ে বিতর্কের ঝড় তোলে। সম্প্রতি তেমনটাই ঘটেছে। ‘অ্যাম্বার রোজ শো’-এর সেটে তিনি জানিয়েছেন, ক’জন পুরুষের সঙ্গে তিনি বিছানায় গিয়েছেন, তিনি নিজেও নাকি জানেন না।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, নিজের সম্পর্কে কথা বলতে গিয়ে অ্যাম্বার নাকি বলেন, ‘আমার বয়স ৩২ বছর। অজস্র পুরুষের শয্যাসঙ্গিনী হয়েছি আমি। সেই পুরুষের সংখ্যা ঠিক কত, তা গোনার মতো সময় আমার নেই।’

এক সময়ে মার্কিন র‌্যাপ গায়ক কেনি ওয়েস্টের প্রেমিকা ছিলেন অ্যাম্বার। পরে আর এক র‌্যাপার উইজ খালিফার সঙ্গে বিয়েও হয় তাঁর। দু’জনের ছাড়াছাড়ি হতেও অবশ্য সময় লাগেনি। তবে অ্যাম্বারের এই স্বীকারোক্তি বুঝিয়ে দিচ্ছে যে, কেনি আর উইজ ছাড়াও আরও বহু পুরুষ এসেছেন তাঁর জীবনে।

অ্যাম্বার অবশ্য এই স্বীকারোক্তির পাশাপাশি এ কথাও মনে করিয়ে দিয়েছেন যে, নারীর একাধিক সঙ্গীকে সমাজ সর্বদাই খারাপ চোখে দেখে। অন্য দিকে পুরুষের একাধিক সঙ্গিনী থাকাকে তার বীরত্বের বিষয় বলে মনে করা হয়।