• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

নায়িকার খায়েস মিটল টাকা নিয়ে..


প্রকাশিত: ৩:২৯ পিএম, ১০ ডিসেম্বর ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪৪ বার

1বিনোদন রিপোর্টার   :   কেউ আলোচনায় থেকে আলোচিত হন, আর কেউ সমালোচনায় থেকে আলোচিত হতে চান। তেমনই একজন হলেন 2রাখি সাওয়ান্ত। এবার বাগদান আলোচনায় নিজেই নিজেকে নিয়ে আসলেন।ঘটনা কী! ফ্লাটের টাকার অভাব পড়ায় বাগদান করেছিলেন রাখি, মিথ্যা না, নিজ মুখেই তা স্বীকার করেছেন। ভারতের প্রভাবশীল মিডিয়া টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে তা উপস্থাপন করা হয়েছে।

৭ বছর আগে ভারতের একটি জাতীয় চ্যানেলে নিজের বিয়ে3র পাত্র নির্বাচনের একটি অনুষ্ঠান করেছিলেন রাখি। অনুষ্ঠান শেষে স্বামী হিসেবে এলেস পারজানওয়ালা নামের এক প্রবাসী ভারতীয়কে বেছে নেন তিনি। তার সঙ্গে বাগদানও সম্পন্ন এ অভিনেত্রী।কিন্তু কয়েক মাস পর তা ভেঙে দেন তিনি। বিয়ে এবং বাগদান নিয়ে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে এসবকথা বলেছেন রাখি।

তিনি বলেন, ‘আমি এলেসের সঙ্গে বাগদান করেছিলাম টাকার জন্য, আমি একটি ফ্ল্যাট কিনতে চেয়েছিলাম। আমি মিথ্যা বলব কেন! আমি এমন কাউকে বিয়ে করব না যাকে পরবর্তীতে ডিভোর্স দিতে হয়। আমি কারো সঙ্গে ডেট করছি না। মিডিয়া আমার যে ইমেজ তৈরি করেছে তার জন্য ভালো কারো সন্ধানও পাচ্ছি না।

রাখি আরো বলেন, ‘আমার চেয়ে ছোট এবং জীবিকার তাগিদে লড়াই করছেন এমন কাউকে বিয়ে করব না। আমি পরিণত এবং বিত্তবান কাউকে খুঁজছি, যে আমার এবং আমার চাহিদার খেয়াল রাখবে।’