• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

নায়িকার ওপর মাতালের হামলা


প্রকাশিত: ৩:৩৪ পিএম, ২৩ আগস্ট ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭৬ বার

বিনোদন রিপোর্টার : বাংলাদেশ ও ভারতে সমান জনপ্রিয় টেলিভিশন চ্যানেল স্টার প্লাসের এক অভিনেত্রী মাতালের খপ্পরে 1পড়েছেন। ওই অভিনেত্রী চ্যানেলটির ‘সাথ নিভানা সাথিয়া’ (সাথে থেকো বন্ধু) নামের একটি সিরিয়ালে অভিনয় করেন। সিরিয়ালে তার নাম নাইয়া।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম বলিউডলাইফ অনলাইন এ তথ্য জানিয়েছে। খবরে বলা হয়, ওই নায়িকার নাম প্রতিভা তিউয়ারি। তবে প্রতিভাকে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত ওই মাতালের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। লাঞ্ছিতকারী যে মদ খেয়ে পুরো মাতাল ছিলেন তা জানা গেছে।

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের কান্দিভালি সড়কের পাশে। ঘটনার সময় ছিল রাত ১০ টা। অবশ্য মুম্বাইয়ের ওই রাস্তা অনেক রাত পর্যন্ত ব্যস্ত থাকে। প্রতিভা রাস্তার পাশে তার এক সহকর্মীর জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় তাকে একা পেয়ে হাজির হয় মাতাল এক ব্যক্তি।

তবে মাতাল হওয়ার কারণে প্রতিভার সাথে ঠিক পেরে ওঠেনি সে। উল্টো তাকেই ধরাশায়ী করে ফেলে প্রতিভা। এরপর সহকর্মীর সহায়তায় ওই মাতালকে পুলিশ স্টেশনে নিয়ে যান সিরিয়ালের মিষ্টি মেয়ে প্রতিভা। শুধু তা-ই নয়, মাতালের বিরুদ্ধে মামলাও করেছেন।

প্রতিভা এক বিবৃতিতে বলেন, মেয়েরা তোমরা চুপ করে থেকোনা। আওয়াজ তোলো। ব্যস্ত রাস্তায় জনসম্মুখে একজন নারীর উপর হামলে পড়ার ঘটনা প্রমাণ করে দেয় ভারতে নারীরা এখনও নিরাপদ নয়। তাছাড়া, অনেক মেয়েই এমন পরিস্থিতিতে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করতে ভয় পায়। এখন ভয় পাওয়ার দিন শেষ। এবার শুরু হোক লড়াই।