• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

নাশকতা’য় পাকরাও বিএনপি সোহেল


প্রকাশিত: ১:১১ পিএম, ৬ ফেব্রুয়ারি ১৮ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৬১ বার

স্টাফ রিপোর্টার  :  নাশকতা মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন নবী খান সোহেলকে আটক Bnp shahel-www.jatirkhantha.com.bdকরেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ভোরে রাজধানীর মালিবাগ এলাকা থেকে তাকে আটক করা হয় বলে ডিবি পুলিশের এক কর্মকর্তা জাতিরকন্ঠকে জানান।

স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু বলেন, ‘সিলেট থেকে বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরের সঙ্গে ঢাকা ফেরেন সোহেল।এরপর ভোরে মালিবাগ বাজার এলাকা থেকে তাকে ডিবি পুলিশ আটক করেছে বলে শুনেছি। তবে ডিবির সঙ্গে যোগাযোগ করে আমরা তাকে পাইনি। পরিবারের সদস্যরাও তার অবস্থান জানাতে পারছেন না। আমরা বিষয়টি নিয়ে খোঁজ-খবর নিচ্ছি।’

হাবিব-উন নবী খান সোহেলের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। গত ৩০ জানুয়ারি হাইকোর্ট মোড়ে পুলিশের প্রিজনভ্যানে হামলার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের তিনটি মামলারই আসামি তিনি।রাজধানীর পল্টন, মিরপুর, মতিঝিল, ডেমরা, আদাবর ও কালসী থানায় দায়ের মামলায় উচ্চ আদালত থেকে তিনি সম্প্রতি জামিনে মুক্তি পান। ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত হাবীব-উন নবী সোহেলের বিরুদ্ধে তদন্তাধীন ও অভিযোগ গঠন হওয়া ১১০টির মত মামলা রয়েছে।