• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

নারীফূর্তিতে ধুন্ধুমার ব্যাটিংয়ে দানব থেকে শিশু-গেইলে বিরক্ত কোহলি!


প্রকাশিত: ২:৩৭ পিএম, ১০ মে ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৯৩ বার

প্রিয়া রহমান   :   ব্যাটিংয়ে দানব থেকে শিশু-নারীফূর্তিতে ধুন্ধুমার গেইলে বিরক্ত কোহলি! টি২০ 24ক্রিকেটের ‘ব্যাটিং দানব’ বলা হয় যাকে, সেই তিনিই কিনা ৩ ম্যাচে করেছেন মাত্র ৮ রান। ব্যাটিং দানবের সবকিছু ঠিকঠাক থাকলেও শুধু রান মিলছে তার ব্যাটে।অন্যদিকে নারী নিয়ে ফূর্তি গেইল চালিয়েং যাচ্ছেন ধুন্ধুমারভাবে।

অবাক হবার মতোই ঘটনা। আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এক আসরে সর্বোচ্চ পাঁচটি সেঞ্চুরির রেকর্ডটি এখনও অব্দি তার দখলেই রয়েছে। তবে চলমান আসরে তিনি একদমই ফর্মে নেই। কথা হচ্ছে ক্যারিবীয় ব্যাটসম্যান ক্রিস গেইলকে নিয়ে।
23
আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন গেইল। তবে এবার তিনি একটি ম্যাচেও নিজের স্বরূপে দেখা দিতে পারেননি। একবারের জন্যও জ্বলে ওঠেনি তার ব্যাট। আসরে তার সর্বোচ্চ রান ৭। যা তার সঙ্গে একেবারেই খাপ খায়না। প্রতিপক্ষের বোলারদের তুলোধুনো করতে যার জুড়ি নেই, সেই তিনিই কিনা উল্টো বোলারদের সামনে দাঁড়াতে পারছেন না!

25তবে গেইল কিন্তু শুধুমাত্র তার ব্যাটিং ফর্মেই নেই। এছাড়া সবকিছুই বেশ ভালো চলছে। পার্টি থেকে শুরু করে মহিলা পরিবৃত জীবন সবই আগের মতোই রয়েছে। আর গেইলের এ সকল ক্যাজুয়াল অ্যাটিটিউডে নাকি ভীষণ ক্ষেপেছেন দলপতি বিরাট কোহলি। প্রথম দিকে অবশ্য কোহলি তাকে বেশ কয়েকটি সুযোগই দিয়েছেন। তবে এখন তিনি বেশ মনযোগী হচ্ছেন সব ব্যাপারে।

কেননা ব্যাটিংয়ের শুরুতেই একজন ব্যাটসম্যানের রান না করেই আউট হওয়াতে দলকে বেশ চাপের মুখে পড়তে হচ্ছে। পারফরম্যান্সের দিক দিয়ে টুর্নামেন্টে দলের অবস্থা বেশ নড়বড়ে বেঙ্গালুরুর। টুর্নামেন্টের শুরুতে ৮ দলের মধ্যে পয়েন্ট টেবিলের ৭ম স্থানে অবস্থান করলেও এখন এক ধাপ উঁচুতে উঠতে সক্ষম হয়েছে।

সদ্যই বাবা হয়েছেন গেইল। সে উপলক্ষ্যে টুর্নামেন্টের মাঝপথেই নিজ দেশ থেকে ঘুরেও এসেছেন। ফিরে এসে শিবিরে যোগ দিলেও তার মন কিন্তু খেলায় নেই-এমনটাই গুঞ্জন উঠেছে। গভীর রাত পর্যন্ত পার্টি, মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠতা সব একইরকম আছে গেইলের জীবনে। তবে কোহলি এখন আর ঝুঁকি নিতে নারাজ। তাইতো শনিবার পুনের বিপক্ষে কে এল রাহুলের সঙ্গে ওপেনিং করলেন আর ট্রেভিস হেডকে মিডল অর্ডারে নিয়ে এলেন।