• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

নানা চক্রান্ত-কাল মুখ খুলবেন শাকিব খান


প্রকাশিত: ৮:৩৩ পিএম, ৩০ এপ্রিল ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৮৯ বার

বিনোদন রিপোর্টার  :  সাম্প্রতিক ঘটনাবলি নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খুলতে যাচ্ছেন জনপ্রিয় Sakib khan-www.jatirkhantha.com.bdচিত্রনায়ক শাকিব খান। আগামীকাল সোমবার (১ মে) বেলা ৩টায় গুলশানের একটি অভিজাত রেস্তোঁরায় এ সংবাদ সম্মেলন করবেন তিনি।

গতকাল শনিবার (২৯ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্রের ১২টি সংগঠন শাকিব খানের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে। এ বিষয়েই সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন শাকিব। শাকিব খান বলেন, ‌আমাকে নিয়ে নানা রকম চক্রান্ত চলছে। প্রতিনিয়তিই ষড়যন্ত্রের শিকার হচ্ছি আমি। সাম্প্রতিক ঘটে যাওয়া কিছু বিষয় নিয়ে কথা বলতে চাই আমার সাংবাদিক ভাই-বন্ধুদের সঙ্গে।

প্রসঙ্গত, গতকাল শনিবার শাকিব খানকে নিয়ে কাজ করা থেকে বিরত থাকতে পরিচালক সমিতির সিদ্ধান্তে একাত্মতা জানিয়েছে ফিল্ম এডিটরস গিল্ড, চলচ্চিত্র লেখক সমিতি, চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক সমিতি, চলচ্চিত্র গ্রাহক সংস্থা, চলচ্চিত্র ফাইট ডাইরেক্টরস অ্যাসোসিয়েশন, চলচ্চিত্র নৃত্য পরিচালক সমিতি, চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র রূপসজ্জাকর সমিতি, চলচ্চিত্র অঙ্গসজ্জাকর সমিতি, চলচ্চিত্র ভাই ভাই অ্যাকশন সঞ্চয়ী গোষ্ঠী, চলচ্চিত্র উৎপাদন সহকারী ব্যবস্থাপক সমিতি ও সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

অন্যদিকে এক সপ্তাহ ধরে শাকিবকে নিয়ে পাবনার লোকেশনে ‘রংবাজ’ ছবির শুটিং করছেন পরিচালক শামীম আহমেদ রনি। শাকিবের বিরুদ্ধে উকিল নোটিশের বিষয়টি সুরাহা না হওয়া পর্যন্ত রনিকে ‘রংবাজ’ ছবির শুটিং বন্ধ রাখার অনুরোধ করেছিল পরিচালক সমিতি। কিন্তু তা না মানায় পরিচালক সমিতির গঠনতন্ত্রের ৫ (ক) ধারা অনুযায়ী রনির সদস্যপদ বাতিল করা হয়েছে।

আলাদা এক প্রেস বিজ্ঞপ্তিতে পরিচালক সমিতি জানায়, এই পত্র প্রাপ্তির সাতদিনের মধ্যে পরিচালক সমিতির পরিচয়পত্র ও বিএফডিসির গেট পাস সমিতির কার্যালয়ে জমা দিতে হবে। তা না হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে পরিচালক সমিতি। বর্তমানে শুটিং বন্ধ রেখে ঢাকায়ই রয়েছেন শাকিব খান ও পরিচালক শামীম আহমেদ রনি।