• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

নভোএয়ার কর্তৃপক্ষের খামখেয়ালীপনা-অল্পের জন্য রক্ষা পেল ৭২ যাত্রী


প্রকাশিত: ৫:১৯ পিএম, ১৬ মে ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩৪ বার

বিশেষ প্রতিবেদক  :   অল্পের জন্য রক্ষা পেলেন নভোএয়ারের ৭২ যাত্রী। নভোএয়ার কর্তৃপক্ষের Navo air-www.jatirkhantha.com.bdখামখেয়ালীপনায় এমনটা ঘটছে বলে যাত্রীরা অভিযোগ করেছেন।সূত্র মতে, উড়োজাহাজটি যথাযথ পরিচর্যা না করেই আকাশে ওড়ার কারণে এমনটা ঘটেছিল।

সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ জাতিরকন্ঠকে জানায়, অল্পের জন্য রক্ষা পেয়েছেন ঢাকা বিমানবন্দর থেকে ছেড়ে আসা নভোএয়ারের ৭২ জন যাত্রী। আজ সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে যান্ত্রিক ত্রুটির কথিত কারণে  বিমানটি ঢাকা থেকে রাজশাহী বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে গেলেও  সেটি আবার ঢাকা বিমানবন্দরে ফিরে আসতে বাধ্য হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ার পর আকাশে অনেক সময় ধরে ঘুরে অবশেষে ঢাকা বিমানবন্দরে গিয়ে ল্যান্ড করে বিমানটি। এ সময় যাত্রীদের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। যাত্রীদের অনেকেই ভেতরে কান্নাকাটিও শুরু করেন।

ওই বিমানে থাকা রাজশাহী ৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জাতিরকন্ঠকে জানান, তিনিসহ বিমানটিতে থাকা ৭২ জন যাত্রী অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন।

তিনি জানান, বিমানটি রানওয়েতে নামতে না পেরে মাঝপথ থেকে আবার ঢাকায় ফিরে আসে। এ সময় যাত্রীদের মাঝে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি নিয়ে নভো এয়ারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কোন কথা বলতে
রাজি হননি।

নভোএয়ারের বিমান যাত্রীরা জাতিরকন্ঠকে জানান,  জীবন নিয়ে খেলছে নভোএয়ার। এর খেসারত দিচ্ছে সাধারন যাত্রীরা।