• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

ধর্ষণ করে নারী কনস্টেবলকে আত্মহত্যায় উৎসাহ-দারোগা পাকরাও


প্রকাশিত: ১০:২৯ এএম, ৪ এপ্রিল ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭১ বার

 
ময়মনসিংহের গৌরীপুর থাcontable-halima-www.jatirkhantha.com.bdনায় গায়ে আগুন ধরিয়ে নারী কনস্টেবলকে আত্মহত্যা প্ররোচনায় এক দারোগাকে পাকরাও করা হয়েছে। আজ মঙ্গলবার তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রত্ক্রিয়া চরছে বলে জানান গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমেদ।

পুলিশ জানায়, ঘটনায় তাঁর সহকর্মী উপপরিদর্শক (এসআই) মো. মিজানুলের বিরুদ্ধে মামলা হয়েছে। এর পরপরই তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে এসআই মিজানুলকে আজ আদালতে পাঠানো হবে।

তিনি জানান, গৌরীপুর থানায় কর্তব্যরত নারী কনস্টেবল হালিমা খাতুন গত রোববার সন্ধ্যায় থানা চত্বরে নিজ কক্ষে অগ্নিদগ্ধ হন। পরে ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনার পর তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন জেলার পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম। তদন্ত কমিটির প্রতিবেদন আগামীকাল বুধবার দেওয়ার কথা আছে।

দেলোয়ার বলেন, গতকাল সোমবার দিবাগত রাতে হালিমার বাবা মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরই এসআই মিজানুলকে সাময়িক বরখাস্ত করা হয়। মিজানুল এখন পুলিশ হেফাজতে রয়েছেন। আজ মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।