• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

দুই গরু চার ছাগল কোরবানী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের


প্রকাশিত: ১০:২১ এএম, ১৩ সেপ্টেম্বর ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৬৮ বার

মাগুরা প্রতিনিধি :  4দুই গরু চার ছাগল কোরবানী দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ঈদ-উল-আযহা উদযাপনের জন্য মাগুরায় নিজ বাড়িতে স্ত্রী-কন্যাসহ মা-বাবার সঙ্গে আছেন ক্রিকেটার সাকিব আল হাসান। ইতোমধ্যেই কিনেছেন দুটি গরু ও চারটি ছাগল। চার দিন আগে তিনি স্ত্রী শিশির ও মেয়ে আলাইনা হাসান অব্রিকে নিয়ে ঈদ উপলক্ষে মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে আসেন, যেখানে তা2র মা-বাবা বসবাস করেন।

সাকিবের বাবা মাশরুর রেজা জাতিরকন্ঠকে জানান, সাকিব চার দিন আগে ঢাকা থেকে স্ত্রী ও মেয়েকে নিয়ে মাগুরায় এসেছেন। রোজার ঈদে ব্যস্ততার কারণে আসতে না পারলেও এবার 31পরিবারের সবার সঙ্গে মাগুরায় ঈদ করছেন। তিনি বলেন, কোরবানির জন্য সাকিব কুষ্টিয়া থেকে এক লাখ ৬০ হাজার টাকা দিয়ে গৃহপালিত দুটি স্বাস্থ্যসম্মত গরু কিনেছে। পাশাপাশি স্থানীয় হাট থেকে ৫০ হাজার টাকা দিয়ে চারটি ছাগলও কিনেছে।

বাবা-ছেলে মিলে এবার দুটি গরু ও চারটি ছাগল কোরবানি দিচ্ছেন বলে জানান মাসরুর রেজা। তিনি বলেন, আবহাওয়া ভালো থাকলে বরাবরের মতোই নোমানী ময়দানে মাগুরায় ঈদের প্রধান জামায়াতে অংশ নেবেন সাকিব। আবহাওয়া প্রতিকূল হলে যাবেন শহরের জজ কোর্ট মসজিদে।ছেলে, নাতনি ও পুত্রবধূর জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন মাসরুর রেজা।