• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

দীপিকার ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ’


প্রকাশিত: ২:০৩ এএম, ৭ ফেব্রুয়ারি ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৭৪ বার

1=========অনলাইন ডেস্ক রিপোর্টার : অনলাইনে ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ এর ফার্স্ট লুকআগে থেকেই জানা ছিল হলিউডের পর্দায় দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনকে। সেটাও জনপ্রিয় সিরিজ ট্রিপল এক্স এ ভিন ডিজেলের বিপক্ষে।

আর একসঙ্গে শুটিংয়ের ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করলেন খোদ ডিজেল। সেখানেই প্রকাশ পেয়েছে দীপিকার ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবির প্রথম লুক। স্বাভাবিকভাবেই এই লুক ভক্তদের মাঝে আগ্রহ বাড়িয়ে দিয়েছে বহুগুণে।

অস্কারজয়ী সিনেমাটোগ্রাফার রাসেল কার্পেন্টারের ক্যামেরায় ধারণ করা ছবিটি টুইট করেছেন ম্যুভির পরিচালক ডিজে কারুসো। দিপীকা অভিনীত প্রথম দৃশ্যকে ‘দারুণ’ বলে উল্লেখ করেছেন তিনি।

গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ারে মত্ত রয়েছেন ভিন ডিজেল। ছবি শেয়ারের পাশাপাশি ‘ট্রিপল এক্স’ সিরিজের বিভিন্ন আপডেট দিয়ে যাচ্ছেন তিনি।কেবল ‘ট্রিপল এক্স’ সিরিজই নয়, ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের ৯ম ও ১০ম ছবি মুক্তির সম্ভাব্য তারিখও জানান তিনি। ইন্সটাগ্রামে এ পোস্টটির সঙ্গে যুক্ত করা ছবিতে দেখা যায় তিনি একটি গাড়ি চালাচ্ছেন। সেখানে মেয়ে হানিয়া তার সহযাত্রী।

‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় এ ছবিটিতে ভিন ডিজেল ও দিপীকা ছাড়াও অভিনয় করছেন নিনা দোবরেভ, স্যামুয়েল এল জ্যাকসন, রুবি রোজ, জেট লি এবং টনি জা। ছবিটি প্রেক্ষাগৃহে আসবে ২০১৭ সালে।